চুরি করতে দেখে ফেলায় মুক্তিযোদ্ধার স্ত্রীকে খুন

  যুগান্তর রিপোর্ট, নাটোর ২৫ জুন ২০২০, ১৭:৩৮:৫৮ | অনলাইন সংস্করণ

নাটোরের নিচাবাজার চৌধুরীপাড়ায় মুক্তিযোদ্ধা মাজেদ খান চৌধুরীর স্ত্রী জাহানারা চৌধুরীকে (৫২) ছুরিকাঘাতে খুন করা হয়েছে।

বুধবার রাতে মাজেদ খান চৌধুরীর নিজ বাসভবনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। চুরি করার সময় দেখে ফেলায় চোর জাহানারা চৌধুরীকে উপর্যুপরি ছুরিকাঘাত করে জানালা ভেঙ্গে পালিয়ে যায়। জাহানারা চৌধুরীর শরীরে ৯টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ ঘাতক সোহানকে (১৬) গ্রেফতার করেছে। তার বাবা-মাকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

পরিবার সূত্রে জানা যায়, কান্দিভিটা মহল্লার সাইফুল ইসলাম নামে এক পরিবার মাজেদ খান চৌধুরীর বাসায় ভাড়া থাকতেন। সম্প্রতি তিনি বাসা পরিবর্তন করে সালেম খান চৌধুরীর বাসায় ভাড়া উঠেন। মাজেদ খান চৌধুরীর বাসায় ভাড়া থাকার সুবাদে সাইফুলের ছেলে সোহান বাসার কোথায় কি আছে তা ভালোভাবেই জানত।

বুধবার রাতে সোহান দিনের কোনো এক সময় মাজেদ খান চৌধুরীর বাসায় ঢুকে আত্মগোপন করে থাকে। গভীর রাতে সে চুরি করা শুরু করে। একপর্যায়ে জাহানারা চৌধুরীর রুমে ঢুকে স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার সময় জাহানারা চৌধুরীর ঘুম ভেঙ্গে যায়। এ সময় সে সোহানকে জাপটে ধরলে সোহান উপর্যুপরি জাহানারা চৌধুরীকে ছুরকাঘাত করে জানালার গ্রিল ভেঙ্গে পালিয়ে যায়।

পরে বাড়ির লোকজনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে সদর দরজা বন্ধ থাকায় জানালার গ্রিল ভেঙে ভেতরে ঢুকে জাহানারা চৌধুরীকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন জাহানারার মৃত্যু হয়। মৃত্যুর পূর্বে জাহানারা হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে যান।

এ বিষয়ে নাটোর থানার ওসি বলেন, পুলিশ আসামি সোহানকে গ্রেফতার করেছে। জাহানারা হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত