ফরিদগঞ্জ পৌর আ’লীগ সভাপতির ইন্তেকাল

  ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি ২৮ জুন ২০২০, ১১:২২:৩৭ | অনলাইন সংস্করণ

মোতাহার হোসেন। ছবি: যুগান্তর

চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি ও বিআরডিবি ফরিদগঞ্জের চেয়ারম্যান মোতাহার হোসেন আর নেই (ইন্না লিল্লাহি ... রাজিউন)।

শনিবার দিনগত রাত আনুমানিক ৩টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তিনি মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৫১ বছর। এ সময় তিনি স্ত্রী, দুই ছেলে এক মেয়ে, আত্মীয়স্বজন, রাজনৈতিক সহকর্মী ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।

মোতাহার হোসেন ফরিদগঞ্জ পৌর এলাকার ভাটিরগাঁও মিজিবাড়ির মরহুম ডা. ইছহাক মিজির ছেলে।

মরহুমের চাচাতো ভাই ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুস ছোবহান লিটন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মোতাহার হোসেন হৃদরোগে আক্রান্ত ছিলেন। গত ১১ জুন রাতে বেশি অসুস্থ হয়ে পড়েন। ১২ জুন চাঁদপুর সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়। অবস্থার অবনিত হওয়ায় এর পর ১৩ জুন তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে শনিবার দিনগত রাতে তিনি ইন্তেকাল করেন।

তিনি আরও জানান, রোববার বাদজোহর ফরিদগঞ্জ রুদ্রগাঁও ঈদগা মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে এবং পরে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

এদিকে মোতাহার হোসেনের (রতন) মৃত্যুতে মুহম্মদ শফিকুর রহমান এমপি, সাবেক এমপি ড. মোহাম্মদ শামসুল হক ভূঁইয়া, সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ, ফরিদগঞ্জ আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমানসহ দলের অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত