না জানিয়ে আইসোলেশন সেন্টার চালু, যুবলীগ নেতাকে ইউপি চেয়ারম্যানের হুমকি

  মো. আবু তালেব, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ৩০ জুন ২০২০, ১২:০৬:৪১ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

করোনা রোগীদের জন্য চালু করা আইসোলেশন সেন্টারের বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবগত না করায় যুবলীগ নেতা আলতাফ হোসেনকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় গত রোববার আইসোলেশন সেন্টারের উদ্যোক্তা যুবলীগ নেতা আলতাফ হোসেন স্থানীয় ইউপি চেয়ারম্যান সিরাজুল হক বাবুলের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রহুল আমিনের কাছে একটি লিখিত অভিযোগ করেছেন।

গত ২৬ জুন চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ৫নং নাঙ্গলমোড়া ইউনিয়নের নাঙ্গলমোড়া গ্রামে ঘটনাটি ঘটে।

আলতাফ হোসেন উপজেলার ৫নং নাঙ্গলমোড়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক। তিনি একই এলাকার বাসিন্দা।

ওই আইসোলেশন সেন্টারের উদ্যোক্তা ও যুবলীগ নেতা আলতাফ অভিযোগ করে বলেন, গত ৭ জুন চেয়ারম্যানকে অবহিত না করে এলাকাবাসীর সহযোগিতা নিয়ে করোনা রোগীদের জন্য নাঙ্গলমোড়ায় একটি আইসোলেশন সেন্টার চালু করি।

এতে ক্ষিপ্ত হয়ে ২৬ জুন স্থানীয় ইউপি চেয়ারম্যান সিরাজুল হক বাবুল ইউনিয়ন যুবলীগের সদস্য নাসিরের সঙ্গে ফোনালাপে আমাকে উদ্দেশ্য করে গালমন্দ করেন এবং হত্যার হুমকি দেন। ওই ফোনালাপের রেকর্ড আমার কাছে সংরক্ষিত আছে।

তবে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান সিরাজুল হক বাবুল বলেন, আইসোলেশন সেন্টার নিয়ে আমার সঙ্গে তার কোনো বিরোধ নেই। এসব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। বরং আমি এলাকার নানা অপকর্মের প্রতিবাদ করায় এবং আলতাফের বিরুদ্ধে এলাকাবাসীর অভিযোগ নিয়ে সোচ্চার হয়েছি বলে তিনি আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছেন।

এ ব্যাপারে ইউএনও রুহুল আমিন বলেন, ফোনালাপে স্থানীয় ইউপি চেয়ারম্যান সিরাজুল হক বাবুল হত্যার হুমকি দিয়েছে মর্মে যুবলীগ নেতা আলতাফ হোসেনের একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি আমি গুরুত্বসহকারে খতিয়ে দেখছি।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত