ফাঁকা ব্রিজে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

  অভয়নগর (যশোর) প্রতিনিধি ৩০ জুন ২০২০, ১৯:১৭:৪৪ | অনলাইন সংস্করণ

করোনায় রেড জোনের অন্তর্ভুক্ত লকডাউন চলাকালে ফাঁকা ব্রিজের ওপর মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল আল মাসুদ (২২) নামের এক যুবকের।

মঙ্গলবার দুপুরে অভয়নগরের ভৈরব ব্রিজের ওপর নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নিহত হন ওই যুবক। গুরুতর আহত হন মোটরসাইকেলচালক বিশাল নামের অপর যুবকটি।

এলাকাবাসী ও অভয়নগর থানা পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে নওয়াপাড়ার বউবাজার এলাকার জুলফিকার আলী সরদার ওরফে জুলুর ছেলে আল মাসুদ তার বন্ধু মামুনুর রশীদের ছেলে বিশালকে নিয়ে মোটরসাইকেলে ভৈরব ব্রিজের ওপর দিয়ে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আল মাসুদ মারা যান। গুরুতর আহত হন মোটরসাইকেলচালক বিশাল। তাকে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর আশংকাজনক হওয়ায় পরে তাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মণ্ডল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত