কলেজে ভর্তির জন্য জমানো টাকা করোনা তহবিলে দিল শিক্ষার্থী

  বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি ৩০ জুন ২০২০, ২০:২১:১৭ | অনলাইন সংস্করণ

নাটোরের বাগাতিপাড়া উপজেলার চকতকিনগর গ্রামের শিক্ষার্থী আল আমীন। সে এবারের এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে উত্তীর্ণ হয়েছে। বাবা দিনমজুর মোজাম্মেল হক এবং মা গৃহিণী।

বিভিন্ন শ্রেণিতে পাওয়া শিক্ষা উপবৃত্তি এবং টিউশনি করে জমিয়েছিল ১০ হাজার টাকা। ওই টাকা দিয়ে ভালো কলেজে ভর্তি এবং পরের শ্রেণির পড়ালেখার খরচ চালাতে চেয়েছিল সে। কিন্তু ভর্তির খরচের টাকার কথা চিন্তা না করে ওই টাকা দান করেছে করোনা তহবিলে।

মঙ্গলবার বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রিয়াংকা দেবীর হাতে ওই টাকা তুলে দেয় আল আমীন।

এ বিষয়ে ইউএনও প্রিয়াংকা দেবী পাল বলেন, বর্তমানে অনেক মানুষ কর্মহীন। এ জন্য সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগতভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে করোনা তহবিল খোলা হয়েছে। দিনমজুরের সন্তান হয়ে একজন শিক্ষার্থী তার শিক্ষাবৃত্তি ও টিউশনির জমানো ১০ হাজার টাকা এই তহবিলে দিয়েছে।

এটি অসহায় মানুষের প্রতি মহানুভবতার প্রকৃষ্ট উদাহরণ। আল আমীনের মতো এ দুর্যোগের সময় অসহায় মানুষের পাশে এসে দাঁড়াতে সমাজের বিত্তশালীদের প্রতি আহ্বান জানান তিনি।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত