খুলনায় ১ হাজার আসনের বঙ্গবন্ধু অডিটোরিয়ামের নির্মাণ শুরু

  খুলনা ব্যুরো ৩০ জুন ২০২০, ২২:৪৭:৫২ | অনলাইন সংস্করণ

খুলনা জেলা পরিষদের উদ্যোগে ১ হাজার আসন বিশিষ্ট বঙ্গবন্ধু অডিটোরিয়াম-কাম-মাল্টিপারপাস হল নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে অডিটোরিয়ামের কাজের উদ্বোধন করেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন খুলনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আছাদুজ্জামান।

অনুষ্ঠানে খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ বলেন, অডিটোরিয়াম নির্মাণের ফলে জেলা পরিষদের আয়ের উৎস বৃদ্ধি পাবে। এ ছাড়া খুলনাবাসীর বিভিন্ন সামাজিক অনুষ্ঠানসহ বিভিন্ন ধরনের সভা আয়োজনের জন্য উপযুক্ত একটি কেন্দ্র হিসেবে পরিগণিত হবে। এই বৃহত্তম প্রকল্পের সঙ্গে যারা সম্পৃক্ত আছেন তাদেরকে তিনি এই প্রকল্পটিকে জাতীয় সম্পদ হিসেবে মনে করে কাজের গুণগতমান অক্ষুণ্ণ রেখে কাজ করার জন্য অনুরোধ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্যবৃন্দ জয়ন্তী রানী সরদার, শোভা রানী হালদার, ফারহানা নাজনীন, নাহার আক্তার, জেসমিন পারভীন জলি, কবির হোসেন খান, রজত কান্তি শীল, মো. জহুরুল হক, দিলীপ হালদার, শেখ মোশাররফ হোসেন (বাবু), সরদার আবু সালেহ, মো. সাজ্জাদুর রহমান, মোল্লা আকরাম হোসেন, হাবিবুল্লা বাহার, শেখ কামরুল হাসান (টিপু), মো. আবদুল মান্নান গাজী, এসএম খালেদীন রশিদী সুকর্ন, শেখ আবু জাফর, চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, সহকারী প্রকৌশলী মো. হাফিজুর রহমান খান, প্রশাসনিক কর্মকর্তা এসএম মাহাবুবুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী বিপ্লব কুমার বিশ্বাসসহ জেলা পরিষদের অন্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত