বগুড়ার শেরপুরে ট্রাকচাপায় নারী নিহত

  শেরপুর (বগুড়া) প্রতিনিধি ০১ জুলাই ২০২০, ১৫:০৮:০৫ | অনলাইন সংস্করণ

বগুড়ার শেরপুর-ধুনট সংযোগ সড়কের শালফা এলাকায় বুধবার সকালে বালু বোঝাই ট্রাকের চাপায় জেসমিন আক্তার(২৫) নামে সিএনজিচালিত আটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন।


এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন। গুরুতর আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে বলে ফায়ার সার্ভিস কর্মীরা জানিয়েছেন।


নিহত নারী সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার পীরগাছা খাসরাজবাড়ী এলাকার জাহিদুল ইসলামের স্ত্রী ও শেরপুর শহরের দন্ত চিকিৎসক আব্দুর রাজ্জাকের বোন বলে জানা গেছে।

জানা যায়, সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার পীরগাছা খাসরাজবাড়ী গ্রামের জাহিদুল ইসলাম ও তার স্ত্রী জেসমিন আক্তারসহ কয়েকজন আরোহী সিএনজিতে করে বুধবার সকালে গোসাইবাড়ী থেকে শেরপুর শহরে আসছিলেন।

সিএনজিটি সকাল সাড়ে ১০টার দিকে শেরপুর-ধুনট সংযোগ সড়কের শালফা নামক স্থানে পৌছলে শেরপুরগামী একটি বালু বোঝাই ট্রাক এটিকে চাপা দেয়।


এতে ঘটনাস্থলেই যাত্রী জেসমিন আক্তার নিহত হন। এসময় নিহতের স্বামী জাহিদুল ইসলাম(৩০), রুবেল(৩৫), মুন্টু সরকার(৬০), আসাদুল ইসলাম(৫০) ও মজনু মিয়া(২৮) নামে চালকসহ এটির ৫ আরোহী গুরুতর আহত হয়।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রতন হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য তাদের ভর্তি করা হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত