কুমিল্লায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ৮০ হাজার টাকা ছিনতাই

  কুমিল্লা ব্যুরো   ০১ জুলাই ২০২০, ১৯:২৮:৩৩ | অনলাইন সংস্করণ

কুমিল্লায় ইঞ্জিনিয়ার জামাল খান নামে এক কম্পিউটার ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বিকালে নগরীর প্রাণকেন্দ্র কান্দিরপাড়-মনোহরপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।

ছুরিকাঘাতে ওই ব্যবসায়ীর শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। রাতে এ বিষয়ে কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জামাল খান (৪২) বাংলাদেশ কম্পিউটার সমিতি কুমিল্লা জেলা শাখার সদস্য ও নিউ মার্কেটের জে কে টেকনোলজি বিডি লি.-এর স্বত্বাধিকারী।

ব্যবসায়ী জামাল খান জানান, তিনি নগরীর রাজগঞ্জ যাওয়ার উদ্দেশে খন্দকার হক টাওয়ারের সামনে থেকে একটি অটোরিকশায় উঠেন। ওই অটোরিকশায় ৩ জন ছিনতাইকারী যাত্রী বেসে বসা ছিল, অটোরিকশাটি মনোহরপুর এলাকার মাতৃভাণ্ডারের সামনে যাওয়ার পর পরই ছিনতাইকারীরা তার কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়।

তিনি জানান, এ সময় ধস্তাধস্তি করায় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে সঙ্গে থাকা ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং তাকে অটোরিকশা থেকে ধাক্কা মেরে ফেলে পালিয়ে যায়।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক জানান, ব্যবসায়ী জামাল হোসেনের পক্ষ একটি অভিযোগ পেয়েছি। ঘটনাটি ছিনতাই নাকি অন্যকিছু তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত