বাঘায় যুবককে কুপিয়ে হত্যা

  বাঘা (রাজশাহী) প্রতিনিধি  ০২ জুলাই ২০২০, ০১:৪৫:২৩ | অনলাইন সংস্করণ

রাজশাহীর বাঘায় হাঁসুয়া দিয়ে কুপিয়ে হৃদয় আহমেদ (২০) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও আটজন।

গাছের ডাল কাটা কেন্দ্র করে বুধবার দুপুরে উপজেলার পাকুড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে সাদেক আলী নামে একজনকে আটক করেছে পুলিশ।

নিহতের ভাই হাফিজুর রহমান বলেন, হৃদয় নিজ বাড়ির মেহগনিগাছের ডাল কাটছিল। এ সময় বাড়ির পাশের সাদেক আলী ওই গাছটি তার জমির ওপর বলে দাবি করে। এ নিয়ে উভয়ের মধ্যে তর্ক শুরু হয়। একপর্যায়ে সাদেক আলী, তার ছেলে সুজন আলী, ফরিদ উদ্দিন, সুরুজ আলী, রকসেদ আলী, শুকুর আলী, আফসার আলী হাঁসুয়া ও লাঠি নিয়ে তাদের ওপর হামলা করে।

এতে তার বাবা দিল মোহাম্মদ দুখু, তার স্ত্রী সাহানা বেগম, ছেলে হৃদয় আহম্মেদ, সাব্বির আহম্মেদ ও মেয়ে সারমিন খাতুন আহত হন।

তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এর মধ্যে হৃদয়ের অবস্থা গুরুতর হলে তাকে ঢাকার একটি হাসপাতালে স্থানান্তর করা হয়।

মাইক্রোবাসযোগে ঢাকা রওনার পর পথে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

হৃদয়ের মৃত্যুর ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে পুলিশ রাত সাড়ে ১০টার দিকে সাদেক আলীকে চিকিৎসাধীন বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আটক করে।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম যুগান্তরকে বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। বৃহস্পতিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।

এ রিপোর্ট লেখার সময় রাত সাড়ে ১২টার দিকে মামলার প্রস্তুতি চলছিল।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত