যুগান্তরের সাতক্ষীরা প্রতিনিধি সুভাষ চৌধুরীকে সম্মাননা

  সাতক্ষীরা প্রতিনিধি ০২ জুলাই ২০২০, ১৫:০৮:০৪ | অনলাইন সংস্করণ

ছবি: যুগান্তর

দৈনিক যুগান্তরের সাতক্ষীরা প্রতিনিধি সুভাষ চৌধুরীকে জেলার প্রবীণ শ্রেষ্ঠ সাংবাদিক হিসেবে সম্মাননা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার সাতক্ষীরায় সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার চতুর্থ বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তাকে সম্মাননা ও সার্টিফিকেট তুলে দেয়া হয়। বর্তমানে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

এ সময় বক্তারা বলেন, সমাজে সুভাষ চৌধুরীর মতো আরও গুণী সাংবাদিক দরকার। গুণীর মূল্যায়ন না হলে গুণী সাংবাদিক গড়ে ওঠে না বলে মন্তব্য করেন তারা।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম নজরুল ইসলাম। তিনি বলেন, দেশের মিডিয়াগুলোর এই সাহসিকতায় আমরা অনুপ্রাণিত।

সাতক্ষীরার দৈনিক পত্রদূত পত্রিকার উপদেষ্টা সম্পাদক আবুল কালাম আজাদের সভাপতিত্বে জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, শ্রমিক আন্দোলন মঞ্চ আহ্বায়ক ফাহিমুল হক কিসলু, সাংবাদিক ঐক্য পরিষদ আহ্বায়ক শরিফুল্লাহ কায়সার সুমন এবং সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার সম্পাদক ওয়ারেশ খান চৌধুরী পল্টু প্রমুখ। তারা সূর্যের আলো পত্রিকার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত