লালমনিরহাটে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

  লালমনিরহাট প্রতিনিধি ০২ জুলাই ২০২০, ১৭:০৫:৫৭ | অনলাইন সংস্করণ

লালমনিরহাটের পাটগ্রামে ও হাতীবান্ধায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত আরও দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে পাটগ্রাম উপজেলার দহগ্রামের ইসলামপুর ও হাতীবান্ধা উপজেলার বেজগ্রাম এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের ইসলামপুর গ্রামের জহর উদ্দিনের ছেলে রাকিব হোসেন (২৪) ও রফিকুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (২৮)। হাতীবান্ধা উপজেলার পূর্ব বেজগ্রামের রমজান আলীর ছেলে মন্টু মিয়া (৪৮) ও নীলফামারী জেলার জলঢাকা উপজেলার হামেদ আলীর ছেলে আফিজুল ইসলাম (৫০)। আফিজুল ইসলাম দীর্ঘদিন ধরে পূর্ব বেজগ্রামে শ্বশুরবাড়িতে বসবাস করে আসছিলেন।

আহতরা হলেন পাটগ্রামের একই এলাকার ইব্রাহিমের ছেলে বাচ্চা মিয়া (২৬) ও আছির উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৩০)।

এ বিষয়ে দহগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল হোসেন জানান, বৃহস্পতিবার সকালে রাকিবসহ আরও কয়েকজন উপজেলার ইসলামপুর এলাকায় গরু আনতে যায়। এ সময় বজ্রপাতে রাকিব ও জাহিদুল ঘটনাস্থলেই মারা যান। এতে বাচ্চা মিয়া ও শফিকুল ইসলাম নামে আরও দুইজন আহত হন। আহত দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

এ দিকে হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক জানান, বৃহস্পতিবার সকালে নিহত মন্টু মিয়া ও আফিজুল ইসলাম উপজেলার বেজগ্রাম এলাকার কালিবাড়ি দোলায় মাছ ধরতে যায়। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই দু'জনের মৃত্যু হয় বলে জানান তিনি।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত