বরিশালে করোনা ইউনিটে ১০১ জনের মৃত্যু

  বরিশাল ব্যুরো  ০২ জুলাই ২০২০, ২১:১২:৫০ | অনলাইন সংস্করণ

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রোগী মৃত্যুর সেঞ্চুরী হয়েছে।

গত ২৪ ঘণ্টায় ৬ জনসহ এ পর্যন্ত হাসপাতালের করোনা ওয়ার্ডে ১০১ জন রোগীর মৃত্যু হল। যার মধ্যে ৩৭ জনের করোনা পজিটিভ।

অধিকহারে রোগী মৃত্যুর জন্য করোনা ওয়ার্ডের চিকিৎসাহীনতাকে দায়ী করেছেন ভুক্তভোগীরা। তাদের দাবি, করোনা ওয়ার্ডে নামমাত্র চিকিৎসা হয়।

ডাক্তাররা রোগীর কাছেই যান না। কোনো রোগীর অবস্থা খারাপ হলেও ডাক্তার ডেকে পাওয়া যায় না। বিশেষ করে শ্বাসকষ্টের রোগীদের ফেলে রাখা হয় অক্সিজেন এবং আইসিইউ সেবা ছাড়া। ডাক্তারদের তদারকির অভাবে একের পর এক রোগী মারা যাচ্ছে বলে দাবি ওই ওয়ার্ডে চিকিৎসা নেয়া রোগীদের স্বজনদের।

শের-ই-বাংলা মেডিকেলের করোনা ওয়ার্ডে গত ২৯ মার্চ প্রথম এক রোগীর মৃত্যু হয়। সেদিন থেকে বৃহস্পতিবার পর্যন্ত গত ৩ মাসে ১০১ জন রোগীর মৃত্যু হল।

এ পর্যন্ত হাসপাতাল থেকে চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৬৬ জন। এর মধ্যে ১৮৫ জন ছিলেন পজিটিভ এবং নেগেটিভ ছিলেন ২৮১ জন। সর্বশেষ বৃহস্পতিবার বিকাল পর্যন্ত করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন ১২৭ জন রোগী। এর মধ্যে ৬৩ জনের করোনা পজিটিভ।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত