বরিশাল বিসিকে শ্রমিকের রহস্যজনক মৃত্যু

  বরিশাল ব্যুরো  ০২ জুলাই ২০২০, ২২:০৮:৪৫ | অনলাইন সংস্করণ

বরিশাল শিল্পনগরী বিসিকে আব্দুর রাজ্জাক নামের এক শ্রমিকের রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে। বেঙ্গল বিস্কুট নামে একটি কোম্পানির শ্রমিক ছিলেন তিনি। কর্তৃপক্ষ ঘটনাটি বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু বলে দাবি করেছে।

তবে দাবি মতে আলামত না পাওয়ায় ঘটনাটি রহস্যজনক মনে করছে পুলিশ। তাই প্রাথমিক পর্যায়ে ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তরের আলোচনা হলেও পরে আবার ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

নিহত শ্রমিক আব্দুর রাজ্জাক নগরীর ৩ নাম্বার ওয়ার্ডস্থ পুরানপাড়া তালুকদার বাড়ির বাসিন্দা জলিল তালুকদারের ছেলে।

জানা গেছে, সকাল ১০টার দিকে কাউনিয়া বিসিক এলাকায় বেঙ্গল বিস্কুট কারখানায় কর্মরত আব্দুর রাজ্জাক বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হন বলে প্রচার করা হয়। পরে তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে পৌনে ১২টার দিকে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরে লাশ ময়না তদন্তের জন্য শেবাচিম হাসপাতালের লাশ সংরক্ষণ কক্ষে প্রেরণ করেন চিকিৎসক। এ দিকে মৃত্যুর পরপরই বেঙ্গল বিস্কুট কর্তৃপক্ষ ময়নাতদন্ত ছাড়াই লাশ হাসপাতাল থেকে নিয়ে যেতে পরিবার দিয়ে আবেদন করান।

প্রথম দিকে পরিবারের পক্ষ থেকে অভিযোগ নেই বলে দাবি করা হলে ময়নাতদন্ত ছাড়াই লাশ দেয়ার সিদ্ধান্ত নেয় পুলিশ। কিন্তু পরবর্তীকালে পুলিশ সরেজমিন তদন্তে গিয়ে ময়নাতদন্তের সিদ্ধান্তে ফিরে আসে।

কাউনিয়া থানার ওসি আজিমুল করিম বলেন, বেঙ্গল বিস্কুট কর্তৃপক্ষ দাবি করছে এটি বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয়েছে। তবে ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে আমরা তেমন কিছু পাইনি।

তাই ঘটনাটি অধিকতর তদন্তের স্বার্থে লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। আপাতত এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানিয়েছেন ওসি আজিমুল।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত