বন্যায় কলমাকান্দায় সেতুর সংযোগ সড়ক ভেঙে দুর্ভোগ

  কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি ০২ জুলাই ২০২০, ২২:১৩:৪৫ | অনলাইন সংস্করণ

নেত্রকোনার কলমাকান্দা-পাঁচগাঁও সড়কের নল্লাপাড়া রসু খালের ওপর নির্মিত একটি সেতুর ওপর দিয়ে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। এতে উপজেলার প্রায় ৩০টি গ্রামের মানুষ দুর্ভোগ পোহাচ্ছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বন্যার পানির স্রোতে উপজেলার নল্লাপাড়া এলাকার রসু খালের ওপর নির্মিত সেতুটির সংযোগ সড়ক ভেঙে যাওয়ায় ট্রাক, ট্রলি, মাইক্রোবাসসহ সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। এতে পাঁচগাঁও, রংছাতি, নল্লাপাড়া, আমগড়া, পুলিয়া, রাজনগর, চন্দ্রডিঙ্গা, হাসানোয়াগাঁও, তেরতোপা, বাঘবের, চৈতা, সিংকটা, রামনাথপুর, কৃষ্টপুর, রায়পুর, বড়খান্দা, সন্ন্যাসীপাড়া, পানেশ্বরপাড়া, বানাইকোনাসহ ৩০টি গ্রামের প্রায় ৪০ হাজারেরও বেশি মানুষ ভোগান্তি পোহাচ্ছেন।

বৃহস্পতিবার সরেজমিন পর্যবেক্ষণে দেখা গেছে, সেতুটির দুই দিকের সংযোগ সড়ক ভেঙে খালে পড়ে আছে। বিকল্প কোনো পথ না থাকায় লোকজন ঝুঁকি নিয়ে পায়ে হেঁটে সেতু পারাপার হচ্ছে।

সেতুটি বেহালের কথা স্বীকার করে উপজেলা প্রকৌশলী মো. আফসার উদ্দিন বলেন, ওই সেতুর সংযোগ সড়কের ধস ঠেকাতে দরপত্র আহ্বান করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত