সুনামগঞ্জে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা হাজার ছাড়াল

  সুনামগঞ্জ প্রতিনিধি ০২ জুলাই ২০২০, ২২:৩১:২৯ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাস সংক্রমণের ৮০তম দিনে সুনামগঞ্জে আরও ২৫ জন আক্রান্ত হয়েছেন। সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ১৪১ জনের নমুনা পরীক্ষায় এই ২৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।

এর মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলার ১২ জন, জগন্নাথপুর উপজেলার ৫ জন, দিরাই উপজেলার ৪ জন, ছাতক উপজেলার ১ জন, বিশ্বম্ভরপুর উপজেলার ১ জন, জামালগঞ্জ উপজেলার ১ জন এবং শাল্লা উপজেলায় ১ জন।

আর এরই মধ্যে দিয়ে হাজার ছাড়িয়ে করোনাভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা পৌঁছালো ১ হাজার ১৫ জনে।

এর মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলায় ২৬৬ জন, দিরাই উপজেলায় ৪১ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ৭১ জন, ছাতক উপজেলায় ২৬২ জন, জগন্নাথপুর উপজেলায় ৮৯ জন, দোয়ারাবাজার উপজেলায় ৯২ জন, শাল্লা উপজেলায় ৩৭ জন, জামালগঞ্জ উপজেলায় ৬৫ জন, বিশ্বম্ভরপুর উপজেলায় ৩৬ জন, ধর্মপাশা উপজেলায় ১৯ জন, তাহিরপুর উপজেলায় ৩৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আরোগ্য লাভ করেছেন ৪৫৯ জন।

বুধবার জেলা প্রশাসন সূত্রে জানা যায়, সুনামগঞ্জে নতুন করে হোম কোয়ারেন্টিনে গেছেন ১৭ জন, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে গেছেন ১ জন, আইসোলেসনে নেয়া হয়েছে ৮ জনকে।

কোয়ারেন্টিন/আইসোলেসন থেকে ছাড়পত্র পেয়েছেন ৯১ জন, আরোগ্য লাভ করেছেন ৪৮ জন। মোট হোম কোয়ারেন্টিনে গেছেন ৬ হাজার ৬০ জন, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে গেছেন ৩৭ জন, আইসোলেসনে গেছেন ৯৯০ জন, কোয়ারেন্টিন/আইসোলেসন থেকে ছাড়পত্র পেয়েছেন ৬ হাজার ২৪৮ জন।

প্রসঙ্গত, গত ১২ এপ্রিল জেলার দোয়ারাবাজার উপজেলায় প্রথম করোনা আক্রান্ত হন এক সৌদি প্রবাসীর স্ত্রী। তবে তিনিই সুনামগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশন থেকে সর্বপ্রথম সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত