‘৫০০ টাকা নিয়ে যান, রিপোর্ট করে লাভ হবে না’

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ০৩ জুলাই ২০২০, ১৮:২৮:২৩ | অনলাইন সংস্করণ

লক্ষ্মীপুরের রায়পুরে বেড়িবাঁধ সড়কের জমি দখল করে তার পাশের বন বিভাগের ৪টি কাঁঠাল গাছ কেটে বরফকল নির্মাণ করছেন আওয়ামী লীগ নেতা জাকির হোসেন মোল্লা। এ বিষয়ে জানতে চাইলে ওই আওয়ামী লীগ নেতা বলেন, ‘আপনি আসছেন ৫০০ টাকা নিয়ে যান, রিপোর্ট করে লাভ হবে না।’

বৃহস্পতিবার বিকালে দক্ষিণ চরবংশী ইউপির মোল্লারহাট বাজার এলাকায় গেলে সত্যতা পাওয়া যায়।

জাকির হোসেন মোল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আওয়ামী লীগ সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আবদুর রশিদ মোল্লার বড় ছেলে।

এ ঘটনায় রায়পুর উপজেলা বনবিভাগের কর্মকর্তা চন্দন ভৌমিককে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ জানান সচেতন মহল।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় ব্যবসায়ীরা জানান, গত তিনদিন ধরে জাকির হোসেন মোল্লা বেড়িবাঁধের পাশে ৪টি কাঁঠাল গাছ কেটে সরকারি জায়গা দখল করে বরফকল নির্মাণ করছেন। কয়েকজন ব্যবসায়ী ওই নেতাকে নিষেধ করলে গালমন্দ করেন।

এ বিষয়ে জাকির মোল্লা বলেন, বেড়িবাঁধের সড়কের পাশে আমার নিজের জায়গায় কাঁঠাল গাছ রোপণ করেছি আবার আমার প্রয়োজনে কেটেছি। কার কি সমস্যা? আপনি (সাংবাদিক) আসছেন, ৫০০ টাকা নিয়ে যান। রিপোর্ট করে লাভ হবে না।

রায়পুর বন কর্মকর্তা চন্দন ভৌমিক মোবাইল ফোনে জানান, বেড়িবাঁধের জায়গার জমি দখল করল, আবার ৪টি কাঁটাল গাছ কেটে বরফকল নির্মাণ করছেন? এটা খুব অন্যায়। দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত