স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, ২ সন্তান নিয়ে স্বামী পলাতক

  গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি ০৩ জুলাই ২০২০, ১৯:৪০:৪৭ | অনলাইন সংস্করণ

ময়মনসিংহের গফরগাঁও পৌরশহরের জন্মেজয় গ্রামে স্ত্রী হ্যাপি আক্তারকে (২০) শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে নিহত গৃহবধূর স্বামী দুই সন্তানকে নিয়ে পলাতক রয়েছেন।

বৃস্পতিবার রাতে পৌর শহরের ৪নং ওয়ার্ডের জন্মেজয় (বিশ্বরোর্ড) এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রায় পাঁচ বছর আগে সালটিয়া ইউনিয়নের বাগুয়া গ্রামের খায়রুল ইসলামের ছেলে মুজাহিদের সঙ্গে পৌর শহরের জন্মেজয় গ্রামে কাজিস উদ্দিনের মেয়ের বিয়ে হয়।

বিয়ের কয়েক বছর যেতে না যেতেই তাদের স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয় পারিবারিক কলহ। ঘটনার দিন সন্ধ্যায় তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে রাত পৌনে ৮টার দিকে প্রতিবেশীরা ঘরের মধ্যে হ্যাপির লাশ দেখে পুলিশকে খবর দেয়।

নিহতের ভাই শরিফুল ইসলামের অভিযোগ, বিয়ের পর থেকেই আমার বোনের সংসারে পারিবারিক অশান্তি বিরাজ করছিল। প্রায়ই আমার বোনকে স্বামী মুজাহিদ শারীরিক নির্যাতন করত। মুজাহিদ আমার বোন হ্যাপিকে শ্বাসরোধ করে হত্যার পর দুই সন্তানকে নিয়ে পালিয়ে গেছে।

খবর পেয়ে গফরগাঁও সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী এবং গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরত হাল রিপোর্ট তৈরি করেন।

তারা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত