এমপি দুর্জয়কে নিয়ে আপত্তিকর স্ট্যাটাস দেয়া ছাত্রলীগ নেতা কারাগারে

  মানিকগঞ্জ প্রতিনিধি ০৩ জুলাই ২০২০, ২২:৩০:৫৩ | অনলাইন সংস্করণ

মানিকগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক হামজা খানকে গ্রেফতার করেছে পুলিশ।


ঘিওর উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সজীব মীর বাদী হয়ে মামলাটি করেছিলেন। শুক্রবার তাকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়।


মামলার তদন্তকারী কর্মকর্তা ঘিওর থানার এসআই আব্দুস সালাম জানান, মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়কে নিয়ে জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক হামজা খান তার ফেসবুক পেজে নারী নির্যাতনকারী ও ভূমিদস্যু আখ্যায়িত করে স্ট্যাটাস দেয়।

এ ঘটনায় ঘিওর উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সজীব মীর বাদী হয়ে হামজা খানসহ ৩ জনকে আসামি করে গত ১৩ জুন তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেন।


শুক্রবার দুপুরে মানিকগঞ্জ শহর থেকে হামজা খানকে গ্রেফতার করা হয়। এর পর বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়।


জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহম্মেদ বুলবুল বলেন, হামজা খান যে অপরাধ করেছে তার দায় দল কখনোই নিবে না।


সংসদ সদস্য নাঈমুর রহমানকে নিয়ে আপত্তিকর স্ট্যাটাস দেয়ার কারণে জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক হামজা খানকে শোকজ করা হয়েছিল।


কিন্তু হামজা খান ওই শোকজের কোন জবাব দেয়নি। বিষয়টি কেন্দ্রীয় কমিটিকে জানানো হবে। এরপর তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে জেলা ছাত্রলীগের সভাপতি জানান।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত