তাহিরপুরে হাওর থেকে শিশুর লাশ উদ্ধার

  যুগান্তর রিপোর্ট, তাহিরপুর ০৪ জুলাই ২০২০, ১৮:৩৫:০৪ | অনলাইন সংস্করণ

সুনামগঞ্জের তাহিরপুরে মাটিয়াইন হাওর থেকে সালমান হোসেন (৩) নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি গ্রাম সংলগ্ন মাটিয়াইন হাওর থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।

নিহত সালমান উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি গ্রামের হতদরিদ্র হেলাল মিয়ার ছেলে।

নিহতের পরিবার যুগান্তরকে জানায়, উপজেলার কাউকান্দি গ্রামের বাসিন্দা হেলাল মিয়ার পরিবারের লোকজন শুক্রবার সকাল ৭টার দিকে নিজ গৃহে ঘুমে থাকা অবস্থায় পরিবারের সবার অলক্ষে তার শিশু সন্তান সালমান ঘর থেকে বেরিয়ে আঙ্গিনায় চলে আসে।

এরপর পরিবারের লোকজন ঘুম থেকে জেগে উঠে সালমানকে দেখতে না পেয়ে আশপাশে থাকা প্রতিবেশীর বাড়িতে খোঁজ করেও তার কোনো সন্ধান পায়নি।

একপর্যায়ে ওইদিন সকাল ৮টার দিকে গ্রামের পশ্চিম পাশে থাকা মাটিয়াইন হাওরে পরিবার ও স্বজনরা ভাসমান অবস্থায় সালমানের লাশ উদ্ধার করে।
উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য সাইফুল ইসলাম যুগান্তরকে বলেন, কোনো অভিযোগ না থাকায় উপজেলা প্রশাসন ও থানা পুলিশকে অবহিত করে পরিবারের লোকজন গ্রামবাসীর সহায়তায় শুক্রবার দুপুরে ওই শিশুর দাফন কাজ সম্পন্ন করা হয়।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ যুগাসন্তরকে বলেন, দরিদ্র পরিবারের শিশু সন্তান সালমানের পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি জেলা প্রশাসককে অবহিত করে সরকারের আপদকালীন তহবিল থেকে নিহত শিশুর পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত