নামাজে যাওয়ার পথে যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

  ফরিদপুর ব্যুরো ০৫ জুলাই ২০২০, ১১:৩৭:৪০ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

ফরিদপুর শহরে কথা কাটাকাটির দ্বন্দ্বে নামাজে যাওয়ার পথে প্রকাশ্যে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম মিজানুর রহমান বাচ্চু (৪৫)।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে শহরের পূর্ব খাবাসপুর চকবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিজানুর রহমান বাচ্চু একই এলাকার বাসিন্দা।

এদিকে এ ঘটনায় স্থানীয়রা দুজনকে ধরে পুলিশে সোপর্দ করেছে।

নিহত বাচ্চুর ভাগিনা মো. আরাফাত জানান, বাচ্চু বাসা থেকে এশার নামাজ পড়তে মসজিদে যাচ্ছিলেন। এ সময় কয়েকজন যুবক তাকে ছুরি দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করে। হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়।

এ ঘটনার পর স্থানীয়রা দেখতে পেয়ে এগিয়ে এসে হত্যাকারী সন্দেহে শরীফ (১৮) ও হাবিবকে (১৮) আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটককৃতরা এলাকায় বখাটে হিসেবে চিহ্নিত।

তিনি আরও জানান, মামার সঙ্গে আগে ওই যুবকদের কথা কাটাকাটি হয়েছিল, তার প্রতিশোধ নিতেই তাকে কুপিয়ে হত্যা করা হয়।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, নিহত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন বলে স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেছি। দুজন হত্যাকারীকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। প্রাথমিকভাবে জানা গেছে, হত্যাকাণ্ডের সঙ্গে তিনজন জড়িত ছিল।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোতোয়ালি থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত