‘মানুষ কোথাও চিকিৎসা পাচ্ছে না’

  বরিশাল ব্যুরো ০৫ জুলাই ২০২০, ২১:৩১:৫৬ | অনলাইন সংস্করণ

বিএনপির যুগ্ম-মহাসচিব ও বরিশাল মহানগর সভাপতি মজিবর রহমান সরোয়ার

বিএনপির যুগ্ম-মহাসচিব ও বরিশাল মহানগর সভাপতি মজিবর রহমান সরোয়ার বলেছেন, সাধারণ মানুষ কোথাও চিকিৎসা পাচ্ছে না।

দেশের স্বাস্থ্যসেবা স্থানগুলো ভেঙ্গে পড়ার কারণে শুধু সাধারণ মানুষই নয়, চিকিৎসকরাও আজ ঝুঁকির মুখে তাদের কাজ করতে হচ্ছে।

রোববার বেলা সাড়ে ১২টায় তিনি বরিশাল নগরীর হোটেল কর্মচারী ও শ্রমিকদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে তিনি এ সব কথা বলেন।

মজিবর রহমান সরোয়ার বলেন, করোনার সময়ে দেশের বিভিন্ন স্থানে আমাদের দলের পক্ষ থেকে ত্রাণের উপহার দিতে গিয়ে সরকারি দলের বহু বাধা মোকাবেলা করতে হয়েছে। বর্তমান সরকার দীর্ঘ সময় ধরে ক্ষমতায় থেকে দেশের এমন কোনো সেক্টর নেই যেখানে লুটপাটের রাজত্ব করেনি।

তিনি বলেন, বর্তমান করোনার সময়ে তাদের দলের ছত্রছায়ায় থেকে স্বাস্থ্যখাতে মানসম্পন্নহীন মালামাল আমদানির মাধ্যমেও তারা অর্থ হাতিয়ে নিচ্ছে। আজ দেশের জনগণ দেখতে পাচ্ছে সরকার ক্ষমতায় থেকে বর্তমান সাধারণ মানুষকে চিকিৎসাসেবা দিতে পারছে না। সাধারণ মানুষ কোথাও চিকিৎসা পাচ্ছে না। দেশের স্বাস্থ্যসেবা স্থানগুলো ভেঙ্গে পড়ার কারণে শুধু সাধারণ মানুষই নয়, চিকিৎসকরাও আজ ঝুঁকির মুখে তাদের কাজ করতে হচ্ছে।

নগরীর পশ্চিম কাউনিয়া সৈয়দা মজিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিক দল সহ-সাংগঠনিক সম্পাদক জি.এম ফারুক, বরিশাল মহানগর শ্রমিক দল সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ, জেলা শ্রমিক দল নেতা আ. রব হাওলাদার, সাইফুল ইসলাম, হোটেল শ্রমিক নেতা নান্নু মিয়াসহ বিভিন্ন হোটেল শ্রমিক নেতারা।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত