৬ দিনেও সন্ধান মেলেনি মাধবপুরে নিখোঁজ এনজিওকর্মীর  

  মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি ০৬ জুলাই ২০২০, ১৩:৪৪:২২ | অনলাইন সংস্করণ

বাড়ি থেকে কর্মস্থল নারায়ণগঞ্জে যাওয়ার পথে মাধবপুর থেকে দীপু রঞ্জন দাস (৪৪) নামে এক এনজিওকর্মী নিখোঁজ হয়েছেন।

ছয় দিনেও তার সন্ধার মেলেনি। তার স্ত্রী নীপা রানী দাস এ ব্যাপারে মাধবপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন, যার জিডি নং-৭২।

তিনি গত ১ জুলাই সকালে হবিগঞ্জের মাধবপুর উপজেলার নয়াপাড়া ইউনিয়নের মাদারগড়া গ্রামের বাড়ি থেকে কর্মস্থল নারায়ণগঞ্জের উদ্দেশে বের হন।

এর পর থেকেই তার ব্যবহৃত দুটি মোবাইল ফোনই বন্ধ পাওয়া গেছে। দীপু ওই গ্রামের সুধাংশু রঞ্জন দাসের ছেলে।


নীপা রানী জানান, তার স্বামী নারায়ণগঞ্জের পূবালী মাল্টিপারপাস সোসাইটি নামে একটি এনজিওতে চাকরি করতেন।


গত ২৩ মার্চ তিনি কর্মস্থল থেকে বাড়ি আসেন। সারা দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দীর্ঘ সময় বাড়িতেই অবস্থান করেন।


১ জুলাই সকালে বাড়ি থেকে কর্মস্থলের উদ্দেশে বের হন। ওই দিন বিকালে নীপা স্বামী দীপু কর্মস্থলে ঠিকভাবে পৌঁছেছেন কিনা জানতে তার ব্যবহৃত মোবাইলে ফোন দিয়ে বন্ধ পান।

এর পর থেকেই দীপু নিখোঁজ রয়েছে। অনেক খোঁজ করেও এখন পর্যন্ত তার সন্ধান মেলেনি। এ নিয়ে পরিবারের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠা দেখা দিয়েছে।

মাধবপুর থানার ওসি মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, নিখোঁজের বিষয়টি রহস্যজনক। এ ব্যাপারে ২ জুলাই দীপুর স্ত্রী থানায় একটি নিখোঁজ ডায়েরি করার পর পুলিশ তাকে খুঁজে বের করতে তৎপর রয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত