ঝিনাইদহে মাদকসহ পুলিশ কনস্টেবল আটক

  ঝিনাইদহ প্রতিনিধি ০৬ জুলাই ২০২০, ২৩:৫৬:০৬ | অনলাইন সংস্করণ

ঝিনাইদহের আদালতে কর্মরত ইয়াসির আরাফাত (কনস্টেবল নং ১১৩৭) নামের এক পুলিশ কনস্টেবলকে গাজাসহ আটক করা হয়েছে।

সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে জেলা শহরের মৎস্য অফিস পাশের গোয়েশপুর সড়ক থেকে আটক করা হয় তাকে।

ইয়াসির আরাফাত খুলনা জেলার তেরখাদা উপজেলার আটলিয়া গ্রামের মো. মোফিজুর রহমানের ছেলে। আটক কনস্টেবলের বিরুদ্ধে ডিবি পুলিশের এসআই সেলিম রেজা বাদি হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মো. হাসানুজ্জামান পিপিএম।

ঘটনার বিষয়ে জেলা ডিবি পুলিশের ওসি আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৮৫০ গ্রাম গাজাসহ আটক করা হয় আদালতে কর্মরত ইয়াসির আরাফাত নামের ওই পুলিশ কনস্টেবলকে। এরপর তাকে ডিবি অফিসে আনা হয় এবং জিঞ্জাসাবাদ করে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যায়।

তিনি জানান, ঝিনাইদহ জেলা কারাগার ভিত্তিক একটি মাদক চক্রের সঙ্গে জড়িত আটক এই কনস্টেবল। কারারক্ষীদের কয়েকজন রয়েছে তার সঙ্গে। এর আগে চুয়াডাঙ্গা ও মেহেরপুরের দুই কারারক্ষীকে মাদকসহ গ্রেফতার করা হয় বলে জানান ডিবির এই ওসি।

মাদকসহ পুলিশ কনস্টেবল আটকের বিষয়ে পুলিশ সুপার যুগান্তরকে বলেন, মাদক ব্যবসায়ীদের শিকড় সর্বত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। পুলিশ সদস্য আরাফাত আদালতে ডিউটি করার সুবাদে মাদকের ১২ মামলার এক আসামীর সঙ্গে সখ্যতা গড়ে তুলে। তার মাধ্যমে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে সে।

পুলিশের সুপার বলেন, ব্যক্তি অপরাধের দায় পুলিশ বাহিনী নেবে না। অপরাধের সঙ্গে জড়িত পুলিশ সদস্য কাউকে ছাড় দেয়া হবেনা। আটক করা ব্যক্তির দেয়া তথ্যমতে মাদকের গডফাদারকে ধরার জন্য অভিযান চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত