রংপুর মেডিকেলের সেই নওশীনের বদলি

  রংপুর ব্যুরো ০৭ জুলাই ২০২০, ২২:৫৮:৫৮ | অনলাইন সংস্করণ

বিদেশে বসে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের সরকারি মালামাল ক্রয়ের কলকাঠি নাড়ছেন স্বাস্থ্য খাতের আলোচিত ঠিকাদার মোতাজ্জেরুল ইসলাম মিঠু। মেডিকেল কলেজ ও হাসপাতালের যে কোনো নিয়োগ ও দরপত্র আহ্বান সবকিছু নির্ধারিত হয় মিঠু ও তার সিন্ডিকেটের ইচ্ছায়। আর এ সব নিয়ন্ত্রণ করতেন তার ভাতিজি নওশীন।

এ সম্পর্কে গত ৬ জুলাই যুগান্তরে ‘রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল। বিদেশে বসে কলকাঠি নাড়ছেন ঠিকাদার মিঠু’ এ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের ২৪ ঘণ্টার মধ্যে ওই ঠিকাদারী সাম্রাজ্যের নিয়ন্ত্রক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের হিসাবরক্ষক উম্মে সুলতানা নওশীনকে বদলি করেছে স্বাস্থ্য অধিদফতর। তাকে লালমনিরহাট জেলা সদর হাসপাতালে যোগদান করতে বলা হয়েছে।

সোমবার এ সংক্রান্ত আদেশ দিয়েছেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালকের পক্ষে পরিচালক প্রশাসন ডা. মো. বেলাল হোসেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের স্টেনো-কাম-পিএ হিসেবে চাকরি করলেও নওশীনকে হিসাবরক্ষক পদে পদায়ন করা হয়। সেখানে থেকেই মিঠুর ঠিকাদারী সাম্রাজ্যের নিয়ন্ত্রণ করে আসছিলেন তার ভাতিজি নওশীন।

এর আগে হাসপাতালের পরিচালকের পিএস ছিলেন জেএমবির গুলিতে আহত বাহাই সম্প্রদায়ের নেতা রুহুল আমীন। তাকে বদলি করে নওশীনকে ওই পদে নিয়ে আসেন তার চাচা মিঠু।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত