খুলনায় তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

  খুলনা ব্যুরো ০৮ জুলাই ২০২০, ১৮:৫৫:১০ | অনলাইন সংস্করণ

খুলনার দৌলতপুর থানা এলাকায় অভিযান চালিয়ে ৩টি প্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

বুধবার অধিদফতরের খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম জানান, দৌলতপুর বাজারে তদারকি করে ঘি-এর বোতলে মেয়াদ, মূল্য, ওজন উল্লেখ না করায় পশুপতি ঘোষ ডেয়ারিকে ২ হাজার টাকা, নোংড়া ও অস্বাস্থ্যকর পরিবেশ থাকায় মাতৃ মিষ্টান্ন ভাণ্ডারকে ৩ হাজার টাকা এবং মহসিন মোড় এলাকায় মূল্যবিহীন ওষুধ রাখায় মোমিন ফার্মেসিকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ছাড়া কয়েকটি চালের মিল তদারকি করা হয়। ওষুধসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান তদারকি করে সঠিক দামে বিক্রয় করা, মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রয় না করা, ক্রয় রশিদ সংরক্ষণ, মূল্য তালিকা যথাযথভাবে প্রর্দশন করাসহ সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখা ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ মেনে ব্যবসা পরিচালনা করার অনুরোধ করা হয়। সহযোগিতা করে দৌলতপুর থানা পুলিশ।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত