রংপুরে বজ্রপাতে ইউপি সদস্যসহ দুইজনের মৃত্যু

  রংপুর ব্যুরো ০৯ জুলাই ২০২০, ২০:২২:৫৩ | অনলাইন সংস্করণ

রংপুর মহানগরীতে পৃথক দুই স্থানে বজ্রপাতে সাবেক এক ইউপি সদস্যসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে নগরীর ১৫নং ওয়ার্ডের দর্শনা দুর্গাপুর ও আক্কেলপুর এলাকায় বজ্রপাতে ওই মৃত্যুর ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দর্শনা ভূরারঘাট দুর্গাপুর মহালটারির মৃত কছি উদ্দিনের ছেলে সাবেক ইউপি সদস্য হাজী মোবারক আলী (৬২) ও আক্কেলপুর গ্রামের মৃত তোজাম্মেল হকের ছেলে এনামুল হক (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো কৃষক এনামুল হক সকালে তার কৃষি জমিতে কাজ করতে যান। বেলা সাড়ে ১১টার দিকে বৃষ্টিপাতের মধ্যে বজ্রপাতে তিনি মারা যান। খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

এ দিকে একই দিন দুপুরে ধান ক্ষেত দেখতে গিয়ে বজ্রপাতে মৃত্যু হয়েছে সাবেক ইউপি সদস্য হাজী মোবারক আলীর। পরে তার পরিবারের লোকজন খবর পেয়ে তার লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে আরপিএমপি তাজহাট থানার ওসি শেখ রোকনুজ্জামান বলেন, সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহায়তায় লাশ উদ্ধার করে তাদের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত