বরিশাল বিভাগে ৬ জেলায় করোনায় নতুন আক্রান্ত শতাধিক

  বরিশাল ব্যুরো  ০৯ জুলাই ২০২০, ২০:৩৮:৩৩ | অনলাইন সংস্করণ

বরিশাল বিভাগের ৬ জেলায় ২৪ ঘণ্টায় নতুন করে কোন মৃত্যু নেই। এমনকি উপসর্গেও মৃত্যু হয়নি। উল্টো ক্রমশই বাড়ছে সুস্থ্যতার সংখ্যা। তবে একদিনে এই বিভাগের নতুন করে আরো ১১৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

এ পর্যন্ত এই বিভাগে ১ হাজার ৩৫৯ জন করোনা থেকে মুক্তি লাভ করেছে। এর মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৯৮ জন। যার মধ্যে বরিশাল জেলায় ৩০ জন, পটুয়াখালী জেলায় ১০ জন, ভোলায় ২০ জন, পিরোজপুরে ৯ জন, বরগুনায় ৮ জন ও ঝালকাঠি জেলায় ২১ জন সুস্থ হয়েছেন। এ তথ্যের সত্যতা নিশ্চত করেছেন বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস। এ পর্যন্ত এই বিভাগে মৃত্যুবরণ করেছেন ৮০ জন। সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা ৩ হাজার ৬৫১।

সূত্র জানায়, করোনা রোগীদের মৃত্যুর সংখ্যা বরিশাল, পটুয়াখালী ও ঝালকাঠি জেলায় বেশি। এর মধ্যে বরিশাল জেলায় ৩১ জন, পটুয়াখালীর ২৩, ঝালকাঠির ১১ জন মারা গেছেন। বাকি তিনটি জেলায় ৫ জন করে ১৫ জনের মৃত্যু হয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক শ্যামল কৃষ্ণ মণ্ডল জানান, আক্রান্তের দিক দিয়ে সবচেয়ে বেশি বরিশাল জেলায়। এই জেলায় এখন পর্যন্ত ১ হাজার ৭৭৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ ছাড়া পটুয়াখালী জেলায় ৫৭২ জন, ভোলায় ৩৫৭, পিরোজপুরে ৩১৩, বরগুনায় ৩৪৫ ও ঝালকাঠি জেলায় ২৮৯ জনের করোনা শনাক্ত হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত