গাজীপুরে ভাড়াটিয়া সেজে শিশু অপহরণ, শিবচরে উদ্ধার

  গাজীপুর প্রতিনিধি ১০ জুলাই ২০২০, ২২:১১:০৮ | অনলাইন সংস্করণ

গাজীপুর থেকে ভাড়াটিয়া সেজে শিশু অহরণের দু'দিন পর মাদরীপুরের শিবচর থেকে উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধারকৃত শিশুটি গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা মধ্যপাড়া এলাকার আব্দুল কাদেরের ছেলে আব্দুল্লাহ (৫)। শুক্রবার সকালে মেট্রোপলিটন গাছা থানা পুলিশ অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে।

অপহৃত শিশুটির মা সাজেদা আক্তার জানান, স্বামী আব্দুল কাদের গ্রিস প্রবাসী হওয়ায় ছেলে আব্দুল্লাহকে নিয়ে ঘরে তিনি একাই থাকতেন। বাড়িতে কয়েকটি ঘরে ভাড়াটিয়া থাকলেও একটি ঘর খালি ছিল। গত মঙ্গলবার দুপুরে এক অজ্ঞাত নারী ঘর ভাড়া নেয়ার জন্য আসে।

পরে ২ হাজার টাকায় সে ঘরটি ভাড়া নেয়। পরের দিন বুধবার দুপুর ১২টার দিকে ওই অজ্ঞাত ভাড়াটিয়া নারী সাজেদার ছেলে আব্দুল্লাহকে কোলে নিয়ে কিছু কিনে দেয়ার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর অজ্ঞাত ওই নারী ছেলেকে নিয়ে বাসায় না ফেরায় সম্ভাব্য সব স্থানে খোঁজা-খুঁজির একপর্যায়ে ভিকটিমের মা সাজেদার মোবাইলে একটি ফোন আসে।

ফোনে অজ্ঞাত ওই নারী শিশু আব্দুল্লাহকে অপহরণের কথা জানায় এবং মুক্তিপণ বাবদ ৭ লাখ টাকা দাবি করে। অপহরণের বিষয়টি পুলিশকে জানালে শিশু আব্দুল্লাহকে খুন করে লাশ গুম করার হুমকি দেয়।

গাজীপুর মেট্রোপলিটন গাছা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মালেক খসরু খান জানান, অপহরণের ঘটনার পর বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন শিশুটিসহ অপহরণকারীরা মাদারীপুর জেলায় অবস্থান করছে।

শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে মাদারীপুর জেলার শিবচর এলাকায় এসআই উদয়ন বিকাশ বড়ুয়া, এএসআই তরুণ কুমার দাস, এএসআই মাহমুদুল হাসানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালানো হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে শিবচরের কাঁঠালিয়া ঘাট এলাকায় রাস্তায় শিশু আব্দুল্লাহকে ছেড়ে অপহরণকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় শিশু আব্দুল্লাহর মা সাজেদা আক্তার বাদী হয়ে মামলা দায়ের করেছেন। অপহরণকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত