সোনারগাঁয়ে করোনায় মারা যাওয়া মুক্তিযোদ্ধাদের জন্য দোয়া মাহফিল 

  যুগান্তর রিপোর্ট, সোনারগাঁ ১১ জুলাই ২০২০, ১০:১৩:৫৭ | অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জের মুক্তিযোদ্ধা গ্রুপ কমান্ডার আমিনুর রহমান এবং মুক্তিযোদ্ধা জাকির হোসেনসহ (কচি বাবু) সোনারগাঁ উপজেলা ও নারায়ণগঞ্জ জেলার সব উপজেলার করোনায় এবং বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে যে সব মুক্তিযোদ্ধা ইন্তেকাল করেছেন তাদের রূহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।


সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে শুক্রবার বিকালে আয়োজিত ওই মিলাদ ও দোয়া মাহফিলে দেশের সব মুক্তিযোদ্ধাদের সুস্থতা কামনা করা হয়।


মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা।


উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক ও সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেল রানা, সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি, মুক্তিযোদ্ধা বাতেন মোল্লা, দেওয়ান উদ্দিন চুন্নু, সেলিম রেজা, মফিজুল ইসলাম, নবগঠিত মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক বিল্লাল প্রধান, সদস্য সচিব মাহফুজুর রহমান, বিশিষ্ট শিক্ষানুরাগী আবু নাইম ইকবাল ও অন্য মুক্তিযোদ্ধাসহ সন্তান কমান্ডের বিভিন্ন নেতৃবৃন্দ।


অনুষ্ঠানে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সন্তান কমান্ডের বিভিন্ন নেতৃবৃন্দের মাঝে মাক্স বিতরণ করেন।


অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম বলেন, সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা করোনা ভাইরাস শুরু হওয়ার আগে থেকে এ পর্যন্ত মানুষের পাশে থেকে যেভাবে রাতদিন কাজ করে যাচ্ছেন তা বাংলাদেশের কোন এমপি এখনও পর্যন্ত করে দেখাতে পারেননি।


তিনি প্রতিনিয়ত বেকার, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, স্বেচ্ছাসেবক টিম গঠন করে লাশ দাফন, লকডাউনে থাকা পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার দেয়াসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা অব্যাহত রেখেছেন। সংসদ সদস্যের নেতৃত্বে আমরা সবাই সোনারগাঁয়ের উন্নয়নে একযোগে কাজ করছি ও ভবিষ্যতে করে যাবো ইনশাআল্লাহ।


সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। মুক্তিযোদ্ধাদের অবদানের কথা জাতি কখনও ভুলতে পারবে না। জাতির এই শ্রেষ্ঠ সন্তানদের মধ্যে যারা মারা গেছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। যারা অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তাদের রোগমুক্তি কামনা করছি।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত