সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যান মাসুমের খাদ্যসামগ্রী বিতরণ 

  যুগান্তর রিপোর্ট, সোনারগাঁ ১১ জুলাই ২০২০, ১৬:০৭:৩২ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবার, বেকার, দুঃস্থ ও অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।


উপজেলার মেঘনা শিল্পনগরী এলাকায় অবস্থিত মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে শুক্রবার সকালে তিনি চাল, ডাল ও আলুসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেন।


পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ৪৪২টি পরিবারের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।


এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য সেলিম রেজা, সংরক্ষিত মহিলা সদস্য মমতাজ বেগম, আওয়ামী লীগ নেতা, শাহাবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাল, আলমচাঁন, জহির মিয়া, হানিফ মিয়া, কামাল হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, আবু সাঈদ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু প্রমুখ।


ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম জানান, করোনার প্রার্দুভাবের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত প্রদক্ষেপ বাস্তবায়নে তিনি সব সময় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।


বর্তমানে তিনি প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবার, করোনার কারণে বেকার, দুঃস্থ ও অসহায় পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।


উল্লেখ্য, ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম দীর্ঘ সাড়ে ৩ মাস ধরে পিরোজপুর ইউনিয়নের ৩০টি গ্রামে দফায় দফায় বেকার, দুস্থ ও অসহায় প্রায় ২৮ হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দিয়েছেন।

এছাড়াও সোনারগাঁ উপজেলার জামপুর, সনমান্দি, নোয়াগাঁও, শম্ভুপুরা, মোগরাপাড়া ইউনিয়ন ও সোনারগাঁও পৌরসভার বিভিন্ন গ্রামে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত