বগুড়ায় সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

  বগুড়া ব্যুরো ১১ জুলাই ২০২০, ২২:০৮:২১ | অনলাইন সংস্করণ

বগুড়ার ধুনটে আবদুল খালেক (৫৫) নামে সাবেক এক ইউনিয়ন পরিষদ সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার বিকালে উপজেলার গোপালনগর ইউনিয়নের চকমেহেদী গ্রামে ঘটেছে।

পুলিশের ধারণা, পরকীয়া প্রেমের জের ধরে তাকে হত্যা করা হয়েছে। হত্যায় জড়িত সন্দেহে একই গ্রামের রফিকুল ইসলাম (৩৮) নামে একজনকে আটক করা হয়েছে।

নিহত আবদুল খালেক ধুনটের চকমেহেদী গ্রামের মৃত কেশমত আকন্দের ছেলে। তিনি গোপালনগর ইউনিয়নের ১ নাম্বার ওয়ার্ডের সাবেক সদস্য।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রতিবেশী আবদুল জলিলের ছেলে রফিকুল ইসলামের স্ত্রীর সঙ্গে সাবেক ইউপি সদস্য আবদুল খালেকের দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্ক চলে আসছে। শনিবার বিকাল ৩টার দিকে রফিকুল ইসলামের বাড়িতে যান।

এরপর তার স্ত্রীর সঙ্গে আলাপ করতে থাকেন। রফিকুল টের পেয়ে ক্ষিপ্ত হয়ে পিছন থেকে দা দিয়ে খালেককে কুপিয়ে আহত করেন। স্বজনরা জানতে পেরে রক্তাক্ত খালেককে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সেখানে অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাতে ঢাকায় নেয়ার পথে আবদুল খালেক মারা যান।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে রফিকুল ইসলামকে আটক করা হয়েছে। রাতে এ খবর পাঠানোর সময় মামলার প্রস্তুতি চলছিল। নিহত খালেকের মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত