কোটালীপাড়ায় স্বামী হত্যার বিচার দাবিতে স্ত্রীর সংবাদ সম্মেলন

  কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি ১২ জুলাই ২০২০, ১৩:০৩:১২ | অনলাইন সংস্করণ

ছবি: যুগান্তর

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ব্যবসায়ী নিউটন বাড়ৈ বাবু হত্যার বিচার দাবিতে তার স্ত্রী সুপ্রিয়া মজুমদার সংবাদ সম্মেলন করেছেন।

রোববার কোটালীপাড়া রিপোর্টার্স ক্লাবে এ সংবাদ সম্মেলন হয়। সংবাদ সম্মেলনে সুপ্রিয়া মজুমদার লিখিত বক্তব্য পাঠ করেন।

তিনি বলেন, আমার স্বামী একজন নিরীহ প্রকৃতির মানুষ ছিলেন। তিনি ব্যবসা করে সংসার চালাতেন। গত ৭ মে ভেকু মেশিন নিয়ে রাজৈর গ্রামের কুদ্দুস মিয়ার ঘের কাটতে যাওয়ার সময় বৈকণ্ঠপুর গ্রামের যোগেশ কির্তনিয়া, উত্তম কির্তনিয়া, কমলেশ বাগচী, বিনয় বাগচী ও কপিল বাগচী আমার স্বামীকে পিটিয়ে হত্যা করে।

এ ঘটনায় আমি বাদী হয়ে কোটালীপাড়া থানায় পাঁচজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করি, যার মামলা নং-৫৩/২০২০।

তিনি বলেন, আমার মামলা দায়েরের প্রায় আড়াই মাস অতিবাহিত হলেও অদৃশ্য কারণে পুলিশ আমার স্বামীর হত্যাকারীদের গ্রেফতার করছে না। অন্যদিকে আসামিপক্ষ আমাদের মামলা প্রত্যাহারের জন্য প্রতিনিয়ত হুমকি দিয়ে যাচ্ছে।

তারা আমার ছেলেকে মেরে ফেলারও হুমকি দিচ্ছে। তাই আমি অবিলম্বে আমার স্বামীর হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তি দাবি করছি।

সুপ্রিয়া মজুমদার তার লিখিত বক্তব্য পাঠ করার সময় আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন। তার কান্না দেখে উপস্থিত সুপ্রিয়ার স্বজনরাও কেঁদে ফেলেন।

সংবাদ সম্মেলনে নিহত ব্যবসায়ী নিউটন বাড়ৈ বাবুর ছেলে দেবার্ঘ বাড়ৈ, কাকা বাসুদেব বাড়ৈ, তপন কুমার বাড়ৈ, শংকর বাড়ৈ, শাশুড়ি অনিমা মজুমদার উপস্থিত ছিলেন।

মামলার বাদী ও তার পরিবারের সদস্যদের হুমকি প্রদান এবং আসামিদের গ্রেফতারের বিষয়ে তদন্তকারী কর্মকর্তা ভাঙ্গারহাট নৌ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. সামিনুল হক বলেন, আমরা আসামি গ্রেফতার করছি না এ কথাটি সত্য নয়। পাঁচ আসামির মধ্যে আমরা যোগেশ কির্তনিয়া নামে একজনকে গ্রেফতার করেছি। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত