রামগড়ে যুবককে কুপিয়ে হত্যা

  রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি ১২ জুলাই ২০২০, ২২:০৪:৫৫ | অনলাইন সংস্করণ

রামগড়ে মো. ওমর ফারুক (২৮) নামে যুবককে বাজার থেকে বাড়ি ফেরার পথে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শনিবার রাত ১১টায় উপজেলার কালাডেবা এলাকায় নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত ওমর ফারুক একই এলাকার আলী নেওয়াজের একমাত্র পুত্র সন্তান বলে জানা গেছে। নিহতের বন্ধু সাইফুল জানান, রাতে কয়েকজন মিলে বাজারে আড্ডা দিয়ে যার যার বাড়িতে চলে যাই। পরে শুনতে পাই ফারুক বাড়ির নিকটবর্তী রাস্তায় আহত অবস্থায় পড়ে আছে। আমরা ফারুককে প্রথমে রামগড় হাসপাতালে এবং পররর্তীকালে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাই। আইসিইউতে নেয়ার সঙ্গে সঙ্গে তার মৃত্যু হয়।

তার মাথায় আঘাতের কারণে প্রচুর রক্তক্ষরণ হয়। ফারুকের বাবা আলী নেওয়াজ বলেন, আমার ছেলে হাটহাজারীতে ওষুধ কোম্পানির চাকরির সুবাদে মাঝে মধ্যে বাড়িতে আসলেও ২/১ দিন থেকে চলে যায়। কারো সঙ্গে আমার ও ছেলের কোনো শক্রতা ছিল না। রোববার বিয়ের জন্য পাত্রী দেখতেও যাওয়ার কথা ছিল ফারুকের। অবিলম্বে খুনিদের বের করে শাস্তির দাবি জানান তিনি।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোহাম্মদ ফরহাদ বলেন, অজ্ঞাতনামা সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে। পুলিশ ঘটনার তদন্ত ও অভিযান শুরু করেছে শিগগিরই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত হবে। এ ঘটনায় হত্যা মামলা রুজু করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত