এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ছাত্রসমাজের আলোচনা সভা

  রংপুর ব্যুরো ১২ জুলাই ২০২০, ২২:৪৯:৫৪ | অনলাইন সংস্করণ

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয় ছাত্রসমাজ মহানগরের উদ্যোগে আলোচনা সভা ও সাত দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে।

শনিবার রাতে রংপুর নগরীর সেন্ট্রাল রোড়স্থ জাতীয় পার্টি অফিসে ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা হয়। মহানগর জাতীয় ছাত্রসমাজের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ছোটর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রংপুর মহানগর জাতীয় ছাত্র সমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আল মামুন।

এ সময় রংপুর জেলা জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক আমিনুর ইসলাম বড়, জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটি সহ-সভাপতি আরিফুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক ইমতিয়াজ আজিজ ড্যানি, জাতীয় ছাত্রসমাজের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শরিফ আলী, কেন্দ্রীয় সদস্য মারিফুজ্জামান রিয়াদসহ ৩৩টি ওয়ার্ডের জাতীয় ছাত্রসমাজের সভাপতি ও সাধারণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে সাত দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করেন ও পাঁচটি উপ-কমিটি করেন। ১৩ জুলাই নগরীর এরশাদনগরে অন্ধ এতিমখানায় খাবার বিতরণ। ১৪ জুলাই পল্লী নির্বাসে কালো ব্যাচ বিতরণ। ১৫ জুলাই অসহায় পথশিশুদের মাঝে খাবার বিতরণ। (১৬, ১৭, ১৮ ও ১৯ জুলাই) বৃক্ষরোপণ কর্মসূচি।

জাম্মাপাড়া মাদ্রাসায় কুরান শরিফ ও টুপি বিতরণ,বাদ মাগরীব কেরামতিয়া মসজিদে দোয়া মাহফিল ও রসিকের ৩৩টি ওয়ার্ডের মসজিদ, মাদ্রাসা ও মন্দিরে সাবান বিতরণ।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত