সোনারগাঁওয়ে বিভিন্ন দলের নেতাকর্মীদের জাতীয় পার্টিতে যোগদান 

  যুগান্তর রিপোর্ট, সোনারগাঁও  ১৩ জুলাই ২০২০, ১১:০৪:১৯ | অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মেঘনা নদী পরিবেষ্টিত চরাঞ্চল চরকিশোরগঞ্জ-চরহোগলা এলাকার আওয়ামী লীগ নেতা মো. আনোয়ার চৌধুরীর নেতৃত্বে রোববার রাতে বিভিন্ন রাজনৈতিক দলের বেশ কয়েকজন নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেছেন।


স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকার হাতে ফুলের তোড়া উপহার দিয়ে এসব নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন।


এ সময় সোনারগাঁও পৌর আওয়ামী লীগের সমর্থক আবু জাহেরও সংসদ সদস্যের হাতে ফুলের তোড়া উপহার দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।


উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় সংসদ সদস্যের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত এ যোগদান অনুষ্ঠানে জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


জাতীয় পার্টিতে যোগদানকারী আনোয়ার চৌধুরী বলেন, কোনো রাজনৈতিক সুযোগ-সুবিধার জন্য নয়, সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার উন্নয়নমূলক কাজে মুগ্ধ হয়ে আমি জাতীয় পার্টিতে যোগদান করেছি।


তিনি বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে এমপি খোকা যে মানবিক পরিচয় দিয়েছেন তা দেখেই আমি জাতীয় পার্টিতে যোগদান করতে উদ্বুদ্ধ হয়েছি।


মানবতার ফেরিওয়ালা এমপি লিয়াকত হোসেন খোকার পাশে থেকে আমিও অসহায় মানুষের কল্যাণে কাজ করতে চাই।

আরও খবর
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত