সিলেটে শ্রমিক নেতা রিপনের খুনিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

  সিলেট ব্যুরো ১৩ জুলাই ২০২০, ২৩:৫৯:৫৯ | অনলাইন সংস্করণ

সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপনের খুনিদের গ্রেফতার করে ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল-সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার নগরীর দক্ষিণ সুরমার স্টেশন রোডস্থ বাবনা পয়েন্ট সংলগ্ন যমুনা ডিপোর সামনে বিশাল মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

পরে সেখান থেকে বিক্ষুব্ধ শ্রমিক নেতৃবৃন্দ মিছিল বের করেন। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে চন্ডিপুলস্থ সাবেক মন্ত্রী আব্দুস সামাদ আজাদ চত্বরে এক সমাবেশে মিলিত হয়।

সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে ও দফতরের প্রধান সহকারী রকিব হাসানের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১, কাউন্সিলর তৌফিক বকস লিপন, খোজারখলা আদর্শ সমাজকল্যাণ সংঘের সভাপতি আকবর আলী মালাই, দক্ষিণ সুরমা উপজেলা ট্রাক কমিটির সহ-সভাপতি জুমায়েল ইসলাম জুমেল, ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ।

মানববন্ধন, বিক্ষোভ মিছিল-সমাবেশে একাত্মতা প্রকাশ করে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন-১৪১৮, ট্রাক কাভার্ড, পিকআপ ভ্যান শ্রমিক ইউনিয়ন, খোজারখলা আদর্শ সমাজকল্যাণ সংঘ ও সিলেটের শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দসহ সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের অসংখ্য নেতাকর্মীরা।

সমাবেশে শ্রমিক নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বলেন, প্রশাসনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেয়ার পর আজ ৪ দিন অতিবাহিত হয়েছে কিন্তু এখন পর্যন্ত মূল আসামি গ্রেফতার করতে পারেনি পুলিশ।

খুনিদের গ্রেফতারের দাবি জানিয়ে তারা বলেন, শ্রমিকরা সব সময় শান্তি প্রিয়। শান্ত এই শ্রমিকদের অশান্ত করে সিলেটে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটলে প্রশাসনকে এর দায়ভার নিতে হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত