শিল্পপতি নুরুল ইসলামের মৃত্যুতে পিরোজপুরে মন্ত্রী, এমপিসহ বিভিন্ন সংগঠনের শোক

  পিরোজপুর প্রতিনিধি ১৪ জুলাই ২০২০, ১৮:৫৫:৩৮ | অনলাইন সংস্করণ

নুরুল ইসলাম। ফাইল ছবি

দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে পিরোজপুরে মন্ত্রী, এমপি ও বিভিন্ন সংগঠনের বিশিষ্টজনরা শোক ও বিবৃতি দিয়েছেন।

পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য এবং মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য কেএমএ আউয়াল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ হাকিম হাওলাদার, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা লায়লা পারভীন ও সম্পাদক শাহিদা বারেক, পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা বিএনপির সম্পাদক আলমগীর হোসেন শোক জানিয়েছেন।

এ ছাড়া শোক প্রকাশ করেছেন প্রেস ক্লাবের সভাপতি মুনিরুজ্জামান নাসিম, সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, পিরোজপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি এসএম পারভেজ ও সম্পাদক কুমার শুভ রায়, রিপোটার্স ক্লাবের সভাপতি জহিরুল হক টিটু, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার সমীর কুমার দাস বাচ্চু ও গৌতম রায় চৌধুরী, জেলা এনজিও ফোরামের সভাপতি জিয়াউল আহসান, জেলা বার লাইব্রেরির সভাপতি শেখ বেলায়েত হোসেন ও সম্পাদক শহীদুল হক খান পান্না, জেলা মহিলা পরিষদের সভাপতি মনিকা মণ্ডল ও সম্পাদক সালমা রহমান হ্যাপী।

শোক প্রকাশ করেছেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) ও স্বাচিপ’র জেলা শাখার সম্পাদক ডা. মিজানুর রহমান বাদল, জেলা উদীচী শিল্পীগোষ্ঠীর সম্পাদক খালিদ আবু, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক তৌহিদ উদ্দিন শেখ ও যুগ্ম-সচিব নজরুল ইসলাম বাদশা, জেলা যুব সংহতীর সভাপতি বশির আহম্মেদ ও সম্পাদক মোতালেব হোসেন তোতা, পিরোজপুর ইয়ুথ সোসাইটির সভাপতি হাসিবুল হাসান ও তামিম সরদারসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও সাংস্কৃতিক অঙ্গনের সুশীল সমাজের নেতাদের গভীর শোক ও বিবৃতি দিয়েছেন।

ঘটনাপ্রবাহ : যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত