যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে সাতক্ষীরায় শোক

  সাতক্ষীরা প্রতিনিধি ১৪ জুলাই ২০২০, ১৮:৫৯:২৪ | অনলাইন সংস্করণ

নুরুল ইসলাম। ফাইল ছবি

দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী যমুনা গ্রুপের চেয়ারম্যান ও দেশের শীর্ষস্থানীয় শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সাতক্ষীরা প্রেস ক্লাব ও স্থানীয় সাংবাদিক নেতারা।

প্রেস ক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ ও সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী এক বিবৃতিতে বলেন, নূরুল ইসলাম দেশের শিল্প অঙ্গনে একজন অনুকরণীয় দৃষ্টান্ত ছিলেন। তিনি ৪১টি শিল্প প্রতিষ্ঠান গড়ে দেশের লক্ষাধিক মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেন। একই সঙ্গে তিনি দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের স্বত্বাধিকারী।

বর্তমান করোনাকালেও তিনি তার শিল্পের সঙ্গে সম্পৃক্ত সব কর্মকর্তা ও কর্মচারীর প্রতি সহানুভূতিশীল ছিলেন। সাতক্ষীরা প্রেস ক্লাব তার রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে।

বিবৃতিতে আরও স্বাক্ষর করেন সাতক্ষীরা প্রেস ক্লাবের সাবেক সভাপতি দৈনিক যুগান্তরের সুভাষ চৌধুরী, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সাবেক সভাপতি আনিসুর রহিম, সহ-সভাপতি আশেক-ই-এলাহী, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বারীসহ সিনিয়র সাংবাদিকরা।

এ দিকে সফল শিল্প উদ্যোক্তা নুরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা আবদুস সাত্তার মোড়ল, জেলা জাতীয় পার্টি সভাপতি ও সম্পাদক যথাক্রমে শেখ আজহার হোসেন ও আশরাফুজ্জামান আশু এবং জাতীয় ছাত্রসমাজের সভাপতি হিমেল।

ঘটনাপ্রবাহ : যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত