শিল্পপতি নুরুল ইসলামের মৃত্যুতে শরীয়তপুরে শোক র‌্যালি, দোয়া-মাহফিল

  শরীয়তপুর প্রতিনিধি  ১৪ জুলাই ২০২০, ১৯:১৩:৪৪ | অনলাইন সংস্করণ

নুরুল ইসলাম। ফাইল ছবি

বিশিষ্ট শিল্পপতি ও যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধ নুরুল ইসলামের মৃত্যুতে স্বজন সমাবেশ শরীয়তপুর জেলা শাখার উদ্যোগে শোক র্যা লি, শোকসভা ও দোয়া-মাহফিল হয়েছে।

মঙ্গলবার স্বজন সমাবেশের সভাপতি মির্জা হযরত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বজন সমাবেশের প্রধান উপদেষ্টা ও যুগান্তরের জেলা প্রতিনিধি কে এম রায়হান কবীরের ব্যবস্থাপনায় জেলা যুগান্তর প্রতিনিধির কার্যালয় থেকে একটি শোক র্যা লি বের করে। র্যা লিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পালং তুলাসার গুরুদাস সরকারি উচ্চবিদ্যালয়ে গিয়ে শেষ হয়।

বিদ্যালয়ের সভাকক্ষে এক আলোচনা ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে মরহুমের রূহের মাগফিরাত কামনা করার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্বজন সমাবেশের সহ-সভাপতি আব্দুর রব কোতোয়াল, বাংলাদেশের খবর ও শীর্ষ খবরের জেলা প্রতিনিধি আবুল হোসেন সরদার, চারুনীড়ম ইন্সটিটিউটের মহাপরিচালক অ্যাডভোকট মুরাদ হোসেন মুন্সি, পালং তুলাসার গুরুদাস সরকারি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক এমারত হোসেন মিয়া, মাস্টার মিজানুর রহমান শাহীন চৌধুরী, স্বজন হাওয়া মল্লিক, এশিয়া টিভির জেলা প্রতিনিধি কাজী নাছির, ক্রাইম ভিশনের জেলা প্রতিনিধি নাছির আহম্মেদ আলী।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ভোরের কাগজের গোসাইরহাট উপজেলা প্রতিনিধি নুরে আলম, অধ্যাপক আব্দুস সোবহান বাবুল, তানভীর হোসেন, ফাইরোজ নাওয়ার মিতি, আ. রব কোতোয়াল, মাস্টার নজরুল ইসলাম সোহাগ, মাস্টার শাহে আলম, আবদুর রব কোতোয়াল, মাস্টার অশোক চন্দ্র পোদ্দার, মাস্টার নারায়ণ চন্দ্র বেপারী প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা ও সঞ্চালনা করেন স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক কবি খান মেহেদী মিজান।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত