বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে দিনাজপুরের বিভিন্ন স্তরের মানুষের শোক

  দিনাজপুর প্রতিনিধি ১৪ জুলাই ২০২০, ২২:২৮:১৬ | অনলাইন সংস্করণ

নুরুল ইসলাম। ফাইল ছবি

দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন দিনাজপুরের বিভিন্ন স্তরের মানুষ।

শোক জানিয়েছেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, দিনাজপুর জেলা জাতীয় পার্টির সভাপতি দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক আহমেদ শফি রুবেল, দিনাজপুর শিল্প ও বণিক সমিতির সভাপতি সুজাউর রব চৌধুরী, জেলা চালকল মালিক গ্রুপের সভাপতি মোসাদ্দেক হুসেন, দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু, দিনাজপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি গোলাম নবী দুলাল।

শোক প্রকাশ করেছেন বোচাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জুলফিকার হোসেন, দৈনিক উত্তরবাংলার সম্পাদক মতিউর রহমান, দৈনিক আজকের দেশবার্তার সম্পাদক চিত্ত ঘোষ, যমুনা টিভির দিনাজপুর প্রতিনিধি ও দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মাহফুজুল হক আনার, যুগান্তরের দিনাজপুর প্রতিনিধি একরাম তালুকদার প্রমুখ।

পৃথক পৃথক শোকবার্তায় তারা মরহুমের রূহের মাগফিরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

ঘটনাপ্রবাহ : যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত