বরিশালে চোরাই মোবাইলসহ ৩ জন গ্রেফতার

  বরিশাল ব্যুরো ১৪ জুলাই ২০২০, ২২:৩৪:৪৮ | অনলাইন সংস্করণ

বরিশালে চোরাই মোবাইলসহ ৩ জনকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। মঙ্গলবার দুপুর ১২টার দিকে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) খাইরুল আলম।

আটককৃতরা হল মো. মারুফ (৩৫), আনোয়ার হাওলাদার (৪০) ও রঞ্জিত হালদার (২৭)।

সংবাদ সম্মেলনে খাইরুল আলম জানান, ১৪ জুন গভীর রাতে বরিশালের এয়ারপোর্ট থানার পূর্ব রহমতপুর এলাকার বাসিন্দা কাজী নুরুল ইসলামের ঘরের সিঁধ কেটে অজ্ঞাতনামা চোরেরা মোবাইল ফোন, স্বর্ণালংকার এবং নগদ অর্থ চুরি করে নিয়ে যায়। তিনি ১৫ জুন এয়ারপোর্ট থানায় একটি চুরির মামলা দায়ের করেন।

মামলার পর উপ-পুলিশ কমিশনার (উত্তর) খাইরুল আলমের নির্দেশে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) জাকারিয়া রহমান জিকুর নেতৃত্বে এসআই সাইদুর রহমান ও এসআই রায়হান তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার রাতে অভিযান চালিয়ে তিন চোরকে গ্রেফতার করেন। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে।

উপ-পুলিশ কমিশনার (উত্তর) খাইরুল আলম জানান, চুরি হওয়া বাকি মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে এবং মামলার প্রধান আসামি মো. মারুফ চুরির কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত