নোয়াখালীতে ভুয়া এমবিবিএস ডাক্তার কারাগারে

  নোয়াখালী প্রতিনিধি ১৪ জুলাই ২০২০, ২২:৫৫:৩৮ | অনলাইন সংস্করণ

নোয়াখালীর মাইজদী শহরের হাউজিং এলাকা থেকে এক ভুয়া এমবিবিএস ডাক্তারকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুর ২টায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) নোয়াখালী জেলা কার্যালয়ের তথ্যের ভিত্তিতে শহরের হাসপাতাল রোড হাউজিং এস্টেট এলাকায় তার বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ।

আটক ভুয়া চিকিৎসক কামরুল হাসান (৩২) লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চরপাগলা গ্রামের হোসেন আহমদের ছেলে।

ভুক্তভোগী একাধিক রোগী জানান, ভুয়া ওই ডাক্তার দীর্ঘদিন মাইজদী শহরের মাতৃছায়া হাসপাতাল প্রা. লিমিটেডে পিজিটি (মেডিসিন), নিউরোমেডিসিন, হৃদরোগ ও বক্ষব্যাধি বিশেষজ্ঞ পরিচয় দিয়ে রোগী দেখে আসছেন।

তার বিষয়ে বিভিন্ন অভিযোগ পাওয়ার পর তার বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ। পরে তিনি নিজেকে এমবিবিএস ডাক্তার হিসেবে প্রমাণ করতে ব্যর্থ হন। এর আগে একই হাসপাতাল থেকে ১২ নভেম্বর ২০১৮ সালে আরেক ভূয়া ডাক্তার আবুল কাশেমকে গ্রেফতার করে ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়।

এ বিষয়ে সুধারাম থানার ওসি নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এনএসআইয়ের তথ্যের ভিত্তিতে পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। পরে জেলা সিভিল সার্জনের সহযোগিতায় সে ভুয়া ডাক্তার প্রমাণিত হয়। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত