শিল্পপতি নুরুল ইসলামের মৃত্যুতে সুনামগঞ্জে বিশিষ্টজনদের শোক

  সুনামগঞ্জ প্রতিনিধি ১৪ জুলাই ২০২০, ২৩:০৫:৩৩ | অনলাইন সংস্করণ

নুরুল ইসলাম। ফাইল ছবি

দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন সুনামগঞ্জের ব্যবসায়ী নেতা, সাংবাদিকসহ বিশিষ্টজনেরা।

যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধীদলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ্, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়াসেন গুপ্তা, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ ও সিলেটের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় কৃষক লীগ নেত্রী শামিমা শাহরিয়ার।

শোক প্রকাশ করেছেন সুনামগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য ও সরকারদলীয় সাবেক হুইপ বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ফজলুল হক আসপিয়া, সুনামগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সাবেক সংসদ সদস্য দেওয়ান শামসুল আবেদীন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলন।

আরও শোক জানিয়েছেন জেলা আইনজীবী সমিতির সভাপতি আ্যাডভোকেট আপ্তাব উদ্দিন, জেলা উদীচী সভাপতি নারী নেত্রী শীলা রায়, সুনামগঞ্জ জজ আদালতের পিপি অ্যাডভোকেট শামুন্নাহার শাহানা, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাজী নূরুল মোমেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আবু সুফিয়ান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল, দিরাই উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, শাল্লা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি আল আমিন চৌধুরী, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান ও জেলা আ.লীগ নেতা করুনা সিন্ধু চৌধুরী বাবুল, সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলার চেয়ারম্যান খায়রুল হুদা চপল, বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান যুবলীগ নেতা সফর উদ্দিন, জেলা যুবদলের আহ্বায়ক আবুল মনসুর শওকত প্রমুখ।

এ ছাড়া সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি, এফবিসিসিআই’র সাবেক পরিচালক ও সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি ও রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের পরিচালক খায়রুল হুদা চপল, সুনামগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী, এফবিসিসিআই’র ও বিটিসিএল’র পরিচালক সজিব রঞ্জন দাস, সুনামগঞ্জ চেম্বারের সহ-সভপাতি খন্দকার মঞ্জুর, সুনামগঞ্জ কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি আলকাছ উদ্দিন খন্দকার, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সুনামগঞ্জ ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ আলী খুশনূর, সাধারণ সম্পাদক জাহেদ আহমদ প্রমুখ ব্যবসায়ী নেতারা এক যুক্ত বিবৃতিতে যমুনা গ্রুপের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

বিবৃতিতে নেতারা বলেন, দেশের এই ক্রান্তিকালে অর্থনৈতিক উন্নয়ন ও আধুনিক বাংলাদেশ বিনির্মাণে তার মতো নিবেদিতপ্রাণ একজন উদ্যোক্তোর খুবই প্রয়োজন ছিল। এ সময়ে তার চলে যাওয়া দেশের জন্য অপূরণীয় ক্ষতি।

এ ছাড়া আরও শোক প্রকাশ করেছেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক সংবাদ প্রতিনিধি লতিফুর রহমান রাজু, সাধারণ সম্পাদক ও মাছরাঙা টেলিভিশন প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি মাসুম হেলাল, সহ-সভাপতি, মাবনকণ্ঠ প্রতিনিধি শাহজাহান চৌধুরী, যুগ্ম-সম্পাদক ইন্ডিপেন্ডেন্ট প্রতিনিধি জাকির হোসেন, কার্যনির্বাহী সদস্য যুগান্তর প্রতিনিধি মাহবুবুর রহমান পীর, আরটিভি স্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ চৌধুরী, দৈনিক অর্থনীতি প্রতিনিধি সাহাবুদ্দিন আহমেদ, যায়যায়দিন প্রতিনিধি ঝুনু চৌধুরী, ইউএনবি প্রতিনিধি অরুণ চক্রবর্তী, মানবজমিন ও চ্যানেল আই প্রতিনিধি একেএম মহিম, কালের কণ্ঠ ও ৭১টিভির প্রতিনিধি শামস শামীম, সময় টিভি প্রতিনিধি হিমাদ্রী শেখর ভদ্র, দীপ্ত টিভি প্রতিনিধি সেলিম আহমদ তালুকদার, যমুনা টিভি প্রতিনিধি মাহমুদুর রহমান তারেক, আমার দেশ প্রতিনিধি একে কুদরত পাশা, ইনকিলাব প্রতিনিধি হাসান চৌধুরী, জালালাবাদ প্রতিনিধি জসিম উদ্দিন, এশিয়ান টিভি প্রতিনিধি রাজন মাহবুব, সুনামকণ্ঠের নির্বাহী সম্পাদক বিশ্বজিৎ সেন পাপন, ডিবিসি টিভি প্রতিনিধি আমিনুল ইসলাম, বৈশাখী টিভি প্রতিনিধি কর্নবাবু দাস প্রমুখ।

ঘটনাপ্রবাহ : যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত