টাপেন্টাডল ট্যাবলেট বিক্রি, জয়পুরহাটের ওষুধ ব্যবসায়ী আটক

  জয়পুরহাট প্রতিনিধি ১৫ জুলাই ২০২০, ২০:২৪:৫৬ | অনলাইন সংস্করণ

নিষিদ্ধ নেশাজাতীয় ট্যাবলেট টাপেন্টাডল মজুত ও বিক্রি করায় জয়পুরহাট শহরের বিশিষ্ট ওষুধ ব্যবসায়ী আবুল কালাম আজাদসহ ৫ মাদক সেবিকে হাতেনাতে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

মঙ্গলবার বিকালে শহরের থানা রোডের মাছুয়া বাজার সংলগ্ন সালমা ফার্মেসিতে অভিযান চালিয়ে নিষিদ্ধ ট্যাবলেট টাপেন্টাডল বিক্রির সময় তাদের আটক করা হয়। রাতে তাদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকের মামলা দায়ের করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক রফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, জয়পুরহাট শহরের এক ফার্মেসিতে এর স্বত্বাধিকারী আবুল কালাম আজাদ দীর্ঘদিন থেকে নিষিদ্ধ ঘোষিত টাপেন্টাডল বিক্রি করে আসছেন। এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সকাল থেকে ওৎ পেতে থাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বিশেষ টিম। একপর্যায়ে বিকালের দিকে ওই ওষুধের দোকানে চারজন মাদকসেবি এসে টাপেন্টাডল ট্যাবলেট কেনার সময় তাদের হাতেনাতে ধরে ফেলেন তারা। ওই সময় তল্লাশি চালিয়ে ফার্মেসির ভেতরে গোপন স্থানে রাখা ৫২পিস টাপেন্টাডল ট্যাবলেট জব্দ আবুল কালাম আজাদ ও ৪ মাদকসেবিকে আটক করা হয়।

আটককৃত অন্যরা হলেন জয়পুরহাট পৌর এলাকার তাজুর মোড় এলাকার সেলিম হোসেন (৩৮), সাহেবপাড়া মহল্লার মুশফিকুর রহমান ওরফে টিটন (২২), পাঁচুরচক মহল্লার রায়হান হোসেন ও সদর উপজেলার দোগাছি গ্রামের সেলিম রেজা (২৮)।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত