সিংড়ায় বানভাসি মানুষের পাশে প্রতিমন্ত্রী পলক

  সিংড়া (নাটোর) প্রতিনিধি ১৬ জুলাই ২০২০, ২০:২৮:৫৫ | অনলাইন সংস্করণ

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, আমরা বিগত ১৯৯৮ ও ২০১৭ সালের মতো ভয়াবহ বন্যা মোকাবিলা করেছি। যে কোনো প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছি। জনগণের কল্যাণে কাজ করছি। আমৃত্যুকাল কাজ করে যাব, ইনশাআল্লাহ।

বৃহস্পতিবার সকাল ১০টায় সিংড়া উপজেলার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এ সব কথা বলেন।

প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেন, চলনবিলে সোতিজালের বিরুদ্ধে অভিযান চলছে। এরপরও বিলে ও নদীতে সোতিজালের বাঁধ দিয়ে পানি প্রবাহ বাধাগ্রস্ত করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, ৬৭৮ কোটি টাকা ব্যয়ে কৃষক ও কৃষি উন্নয়নে সরকার চলনবিল উন্নয়ন প্রকল্প গ্রহণ করেছে। এটি বাস্তবায়িত হলে চলনবিলে আমূল পরিবর্তন ঘটবে।

পরে প্রতিমন্ত্রী পলক সিংড়ার ভেঙে যাওয়া তেমুক নতুন সড়কের ভাঙ্গল এলাকা পরিদর্শন করেন এবং এলাকাবাসীর খোঁজ-খবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. নাসরিন বানু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন সরকার, শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাসহ বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তা উপস্থিত ছিলেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত