নালিতাবাড়ীর তিনজন করোনায় আক্রান্ত

  শেরপুর প্রতিনিধি ১৬ জুলাই ২০২০, ২১:৪৪:১৩ | অনলাইন সংস্করণ

গত ২৪ ঘন্টায় শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সহকারী কমিশনার (ভুমি) সিতা বিশ্বাস এবং নকলা উপজেলার দু’জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে।

শেরপুরের সিভিল সার্জন ডা. একেএম আনওয়ারুর রউফ জানান, সহকারী কমিশনার (ভুমি) সিতা বিশ্বাস বর্তমানে নিজ বাসায় ‘আইসোলেশনে’ রয়েছেন। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তার চিকিৎসার বিষয়টি তদারকি করা হচ্ছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে বুধবার রাতে শেরপুর জেলার ১৭টি নমুনা পরীক্ষায় নালিতাবাড়ী উপজেলার সহকারী কমিশনার (ভুমি) সহ ওই ৩ জনের ‘কভিড-১৯ পজিটিভ’ ধরা পড়ে।

বৃহস্পতিবার সকালে সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য বুলেটিনে জানানো হয়, এই আক্রান্ত তিনজন নিয়ে জেলায় মোট ২৮৫ জন করোনা আক্রান্ত হলেন। এর মধ্যে সদর উপজেলায় ১২২ জন, নালিতাবাড়ী উপজেলায় ৫৯, নকলা উপজেলায় ৫২, ঝিনাইগাতী উপজেলায় ২৭ ও শ্রীবরদী উপজেলায় ২৫ জন রয়েছেন। সুস্থ হয়েছেন ২৪১ জন এবং মারা গেছেন চারজন।

স্বাস্থ্য বুলিটিনে আরও জানানো হয়, জেলায় মোট নমুনা পরীক্ষার ৭ শতাংশ আক্রান্ত হয়েছেন। আক্রান্তের তুলনায় সুস্থতার হার ৮৫ শতাংশ। জেলায় এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৪ হাজার ১০৪ জনের। প্রতিবেদন পাওয়া গেছে ৩ হাজার ৯৭৪ জনের। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য জমা পড়ে আছে নমুনা ১৩০ জনের নমুনা।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত