এমপি নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে শাহীন চাকলাদারের শ্রদ্ধা

  যশোর ব্যুরো ১৬ জুলাই ২০২০, ২২:৪৭:৩৪ | অনলাইন সংস্করণ

যশোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্যবিধি মেনে যশোর শহরের বকুলতলাস্থ বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তাফা, আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এসএম আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক ও যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহিলা নেত্রী নুর জাহান ইসলাম নীরা, জেলা আওয়ামী লীগ নেতা জিয়াউল হাসান হ্যাপী, সাবেক আইন বিষয়ক সম্পাদক গাজী আব্দুল কাদের, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোশারফ হোসেন, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এম এ বাসার, জেলা কৃষকলীগের সভাপতি অ্যাডভোকেট মোশাররফ হোসেন, শ্রমিক লীগের সভাপতি আজিজুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু, পৌর কাউন্সিলর শেখ রোকেয়া পারভীন ডলি, পৌরসভা কাউন্সিলর মুস্তাফিজুর রহমান মুস্তা, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন, দেলোয়ার হোসেন, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, চাঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল আজিজ বিশ্বাস, শহর আওয়ামী লীগ নেতা কাজী শহিদুল হক শাহীন, আওয়ামী লীগ নেতা ইউসুফ শাহিদ, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন, আরবপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক একরামুল রবিউল ইসলামসহ আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগের বিভিন্ন স্তরের নেতারা।

শাহীন চাকলাদার বলেন, কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ছিল বলেই নৌকার ব্যাপক ব্যবধানে জয়লাভ করেছে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাজিত করার মতো কোনো রাজনৈতিক শক্তি দেশে নেই। এই ঐক্যবদ্ধ আওয়ামী লীগ কেশবপুর উপজেলায় আপামর মানুষের আস্থা-বিশ্বাসের ঠিকানা হয়ে উঠায়; কেশবপুরে উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীই সুফল পায়নি। কোন সুফল পাবে না বলে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছিল।

তিনি বলেন, যশোর জেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে। ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তিই আওয়ামী লীগকে দাবায় রাখতে পারবে না। এই ঐক্য আমাদের ধরে রাখতে হবে। আমাদের সংগঠনকে আরও শক্তিশালী করা প্রয়োজন। একই সঙ্গে আমি আরও মনে করি সংগঠনের মধ্যে নেতাকর্মীদের নৈতিকভাবে সমৃদ্ধ করা প্রয়োজন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত