খুলনায় প্রতিপক্ষের গুলিতে নিহত ২, গুলিবিদ্ধ ৯

  খুলনা ব্যুরো ১৬ জুলাই ২০২০, ২৩:০৫:৩৪ | অনলাইন সংস্করণ

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খুলনা নগর প্রান্তে খানজাহান আলী থানার মশিয়ালী এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে প্রতিপক্ষের গুলিতে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৯ জন গুলিবিদ্ধ হয়েছেন। বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন গোলাম রসুল ও নজরুল ইসলাম।

খানজাহান আলী থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংঘর্ষের পর ফুলতলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুইজন মারা যায়। অন্যদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল নেয়া হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই গ্রুপের সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে।

এলাকাবাসী জানায়, মশিয়ালীতে জাফরিন, জাকারিয়া ও মিল্টন তিন ভাইয়ের একটি বাহিনী রয়েছে। তাদের সঙ্গে এলাকার ফকির গংদের দীর্ঘদিনের শত্রুতা রয়েছে। বৃহস্পতিবার বিকাল থেকে ফকির গংদের সঙ্গে মিল্টনের মেয়েলি একটি ব্যাপার নিয়ে কথা কাটাকাটি হয়। পরে ফকির গংরা ওই তিন ভাইয়ের বাড়িতে হামলা চালাতে যায়। এ সময় জাকারিয়ার নেতৃত্বে তিন ভাই গণহারে গুলি চালায়। এতে ঘটনাস্থলে দুইজন মারা যান।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত