বাঘারপাড়ায় স্বামী হত্যায় প্রথম স্ত্রীর বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা

  যশোর ব্যুরো ১৬ জুলাই ২০২০, ২৩:৩৬:১২ | অনলাইন সংস্করণ

যশোরে স্বামীকে হত্যার অভিযোগে প্রথম স্ত্রীর বিরুদ্ধে মামলা করছেন দ্বিতীয় স্ত্রী। বৃহস্পতিবার যশোরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলা করেছেন বাঘারপাড়া উপজেলার মৃত মণি বাবু বিশ্বাসের (৬০) দ্বিতীয় স্ত্রী অঞ্জনা রানী।

মামলায় মণি বাবুর প্রথম স্ত্রী মালেনি রানী বিশ্বাসসহ ৯ জনকে আসামি করা হয়েছে।

বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক আগামী পাঁচ কার্য দিবসের মধ্যে এই মামলা সংক্রান্ত বিষয়ে প্রতিবেদন দিতে বাঘারপাড়া থানার ওসিকে আদেশ দিয়েছেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, মণি বাবু বিশ্বাস দ্বিতীয় বিয়ে করার পর থেকে তার প্রথম স্ত্রী ক্ষিপ্ত ছিলেন। তিনি মণি বাবুর সম্পত্তি দখল করার চেষ্টা করেন। প্রথম স্ত্রীর নামে দলিল করে দেয়ার হুমকি দিতেন।

এক পর্যায়ে ২২ এপ্রিলের মধ্যে প্রথম স্ত্রীর নামে জমি দলিল করে দেয়ার জন্য সময় বেঁধে দেয়া হয়। এজন্য ২১ এপ্রিল মণি বাবু বাঘারপাড়া থানায় সাধারণ ডায়েরি করেন। আর ১৯ মে রাতে ঘূর্ণিঝড় আম্পানের মধ্যে মণি বাবুকে শ্বাসরোধে হত্যা করা হয়। এরপর মণি বাবু হৃদরোগে মারা গেছেন বলে প্রচার করা হয়। পরদিন তার লাশ বাড়ির পাশে মাটি চাপা দিয়ে রাখা হয়।

মামলার বাদী অঞ্জনা রানী বলেন, ‘আমি বাঘারপাড়া থানায় মামলা করতে গিয়েছিলাম। কিন্তু ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া থানায় হত্যা মামলা নিতে অস্বীকার করে। কিন্তু লাশের ময়নাতদন্তের ক্ষেত্রে কবর থেকে লাশ উত্তোলন আদালতের নির্দেশনা ছাড়া সম্ভব ছিল না। কিন্তু আদালত বন্ধ ছিল। তাই আমি প্রায় দুই মাস পর এই মামলা করেছি। আমি স্বামী হত্যার বিচার চাই।’

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত