পাবনায় এবার জেলা ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

  পাবনা প্রতিনিধি ১৭ জুলাই ২০২০, ২১:৫৮:৩৮ | অনলাইন সংস্করণ

পাবনার সুজানগরে প্রকাশ্যে ইউপি চেয়ারম্যানকে হাতুড়িপেটার রেশ কাটতে না কাটতেই এবার পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শামিম হাসানকে (৩০) কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাত ১০টার দিকে জেলার সুজানগর পৌর সদরের বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পরপরই স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

আহত শামিম সুজানগর উপজেলার তাঁতিবন্ধ ইউনিয়নের কামারদুলিয়া গ্রামের আবদুল হাই মৃধার ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে সুজানগর থানার ওসি বদরুদ্দোজা জানান, হামলাকারীরা তাকে এলোপাথাড়িভাবে কুপিয়ে জখম করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তার অবস্থা গুরুতর দেখে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন।

ওসি আরও জানান, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আহত ছাত্রলীগ নেতা শামিম হাসানকে বলেন, তিনি সুজানগর উপজেলা ছাত্রলীগের সভাপতি হওয়ার ইচ্ছা পোষণ করার জন্য একটি পক্ষ তার ওপর ক্ষিপ্ত হয়। তাকে হত্যার উদ্দেশ্যে এই হামলা চালান হয় বলে তিনি অভিযোগ করেন। তিনি এ ঘটনার নেপথ্যে যারা রয়েছে তাদের চিহ্নিত করাসহ দোষীদের বিচার দাবি করেন।

তিনি বলেন, সুজানগরের এটি মহল চান না সুজানগরে সুষ্ঠু ধারার রাজনীতি প্রতিষ্ঠিত হোক। তারা নানা অপকর্মের সঙ্গে জড়িত। এ সব অপকর্মের প্রতিবাদ করার কারণেও তারা তার উপর ক্ষিপ্ত হন বলে জানান।

আহত ছাত্রলীগ নেতার পিতা আবদুল হাই মৃধা জানান, আমার ছেলের অবস্থা সংকটাপন্ন। শুধু রাজনৈতিক প্রতিহিংসায় আমার ছেলেকে হত্যার চেষ্টা করা হয়েছে। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন।

পাবনা জেনারেল হাসপাতালের অর্থোপেডিক সার্জন ডা. মেহেদী হাসান রুমী জানান, আহত শামিম হোসেনের মাথায় ৩২টি সেলাই দেয়া হয়েছে। এখন তার অবস্থা কিছুটা উন্নতির দিকে।

উল্লেখ্য, রাজনৈতিক কোন্দলের জের ধরে গত ১৩ জুলাই সকাল ১০টায় সুজানগর উপজেলার আহমেদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনের ওপর প্রকাশ্যে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। সন্ত্রাসীরা চেয়ারম্যানকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয়। গুরুতর অবস্থায় তিনি বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত